প্রেমের ফাঁদে ফেলে ছাত্রীকে বিয়ে অতঃপর......

  11-08-2022 01:48PM



পিএনএস ডেস্ক : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এক কলেজছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করেন প্রেমিক তিলক রায় ওরফে শুভ (৩০)। পরে ১৯ বছর বয়সী ওই কলেজছাত্রীকে ভারতে পাচার করেন তিনি।

তিলক রায় উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের গেন্দুকড়ি গ্রামের ধনঞ্জয় রায়ের ছেলে। ভারতের শিলিগুড়ি এলাকার এক বাসায় বন্দি অবস্থায় নিজেকে উদ্ধারের আর্তি জানিয়ে ভুক্তভোগী কলেজছাত্রীর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে বিষয়টি জানাজানি হয়।

ভুক্তভোগীর বড় ভাই জানান, আমার বোনের সঙ্গে তিলক ওরফে শুভর প্রেমের সম্পর্ক ছিল। বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে চলতি বছরের জানুয়ারি মাসে বোনকে নিয়ে ঢাকায় পালিয়ে যান শুভ। সেখানে তারা বিয়ে করেন। বিয়ের পরে আমার বোন জানতে পারেন তিলক ওরফে শুভ হিন্দু। এরপর আর তাদের দেখা পাওয়া যায়নি।

এরপর বোনকে না পেয়ে তাকে উদ্ধারে ফেব্রুয়ারি মাসে তিলক, তার বাবা ধনঞ্জয়, তার মামা গোপাল ও দুই বন্ধুর নামে হাতীবান্ধা থানায় এজাহার দায়ের করেন ভুক্তভোগীর বড়ভাই। তারপরেও তাদের কোনো খোঁজ-খবর পাননি তারা।

এরপর একদিন ভুক্তভোগী ওই কলেজছাত্রী তার বড় ভাইয়ের মোবাইলে নির্যাতনের কিছু ভিডিও ফুটেজ পাঠান। সেই ফুটেজ দেখে তার ভাই আরেকজনকে সঙ্গে নিয়ে চলতি মাসের ৪ তারিখ ভারতের শিলিগুড়ি এলাকায় গিয়ে পুলিশের সাহায্য নেন।

৫ তারিখ পুলিশ শিলিগুড়ি এলাকার এক বাসা থেকে ভুক্তভোগীকে উদ্ধারসহ তিলককে আটক করে এনজেপি থানায় নিয়ে আসে। বর্তমানে তারা থানা হেফাজতে আছে বলে তার বড় ভাই জানান।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন