মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবার ওপর হামলা, আটক ৩

  18-08-2022 07:04PM

পিএনএস ডেস্ক : কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ওই ছাত্রীর বাবার ওপর নির্যাতনের অভিযোগে রাজশাহীতে তিনজনকে আটক করেছে র‌্যাব-৫।

আটক মিরাজ, ফরহাদ ও আখের নামের ওই তিনজনের বাড়ি মহানগরীর মেহেরচন্ডি এলাকায়। বৃহস্পতিবার ভোরে তাদের আটক করা হয়।

র‌্যাব-৫, রাজশাহীর পক্ষ থেকে জানানো হয়, বৃহস্পতিবার ভোর ৩টার দিকে তাদের আটক করা হয়েছে।

কলেজছাত্রীর বাবা নীল মাধব শাহার বাড়ি রাজশাহী মহানগরীর মেহেরচন্ডি এলাকায়। তিনি অভিযোগ করেন, স্থানীয় কয়েকজন বখাটে তার মেয়েকে কলেজে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করে, প্রতিবাদ করায় বখাটেরা তার ওপর হামলা চালায়।

এ ঘটনায় মঙ্গলবার দুপুরে তিনি রাজশাহী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে নীল মাধব শাহা দাবি করেন, তার মেয়ে রাজশাহী মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। কলেজে যাতায়াতের সময় তাকে প্রেমের প্রস্তাবসহ নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল বখাটেরা। এ নিয়ে গত ১২ আগস্ট সকালে প্রতিবাদ করেন তিনি। এরপর ওই দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চার-পাঁচজনের বখাটের দল রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশনে তার ওপর হামলা চালায়। এ সময় তাকে ছুরিকাঘাত ও হাতুড়ি দিয়ে পেটানো হয়। পরে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন।

এ ব্যাপারে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার রফিকুল আলম বলেন, ঘটনাটি রেলওয়ে স্টেশনে হওয়ায় সেটি রেলওয়ে থানা পুলিশের আওতায় পড়ে। এ ঘটনায় বুধবার রাতে রাজশাহী রেলওয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে। সর্বশেষ ওই তিন বখাটে র‌্যাবের অভিযানে আটক হয়েছে।

এদিকে কলেজছাত্রীকে উত্ত্যক্ত এবং তার বাবাকে আঘাত করার ঘটনাটি সঠিক নয় বলে দাবি করেছেন আটক ফরহাদের নিকটাত্মীয়রা। বৃহস্পতিবার সকালে মহানগরীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে তারা এ দাবি করেন।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন