ছাত্রীর সঙ্গে শিক্ষকের প্রেম, অতঃপর.......

  22-09-2022 09:53AM



পিএনএস ডেস্ক : নরসিংদীতে ছাত্রীর সঙ্গে প্রেমের জেরে ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যা করেছেন আব্দুল্লাহ আলী নামে এক কলেজশিক্ষক।

বুধবার রাত ৯টার দিকে জেলার হাজিপুরে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। তবে আত্মহত্যার প্রায় ১৪ ঘণ্টা আগে ওই শিক্ষক তার ব্যক্তিগত ফেসবুকে ‘আই এম ডেস্ট্রয়িং মাইসেল্ফ’ লিখে একটি পোস্টও করেন।

এদিকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে ঘটনাস্থল থেকে একই কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে আটক করেছে পুলিশ।

নিহত আব্দুল্লাহ আলী জেলার হাজিপুর ইউনিয়নের বাসিন্দা। তিনি নরসিংদী মডেল কলেজের রসায়ন বিভাগের প্রভাষক ছিলেন। তার চার বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী সদর থানার ওসি ফিরোজ তালুকদার।

তিনি বলেন, নরসিংদী মডেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রীর সঙ্গে কয়েক মাস আগে প্রেমে জড়িয়ে পড়েন ওই শিক্ষক। পরে ছাত্রী বিয়ের জন্য চাপ দিলে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ওই ছাত্রী শিক্ষকের বাসায় চলে আসেন। ওই সময় ছাত্রী ও কয়েকজন মেয়ে মিলে দরজা ধাক্কাধাক্কি করেন। পরে তারা দরজা ভেঙে ভেতরে ঢুকে ওই শিক্ষককে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। ঘটনার সময় বাসায় ছিলেন না ওই শিক্ষকের স্ত্রী । পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন তার স্ত্রী।

তিনি আরো বলেন, বুধবার রাতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। একই সঙ্গে ঘটনাস্থল থেকে একজন ছাত্রীকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন