সাফজয়ী ফুটবলার আঁখির বাবাকে পুলিশের হুমকি

  22-09-2022 01:45PM



পিএনএস ডেস্ক : সাফজয়ী নারী ফুটবলার আঁখি খাতুনের বাবাকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে।

সরকার থেকে পাওয়া জমি-সংক্রান্ত আদালতের একটি নোটিশ গ্রহণের কাগজে সই করতে রাজি না হওয়ায় তাকে থানায় উঠিয়ে নিয়ে যাওয়ার হুমকিও দেওয়া হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন আঁখির বাবা আখতার হোসেন।

ফুটবলার আঁখি খাতুনের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পারকোলা গ্রামে।

আঁখির বাবা আখতার হোসেন বলেন, আমি বাদী বা আসামি কোনোটাই না। আমি পুলিশকে বলেছি আপনারা ইউএনও মহোদয় বা ডিসি স্যারের সঙ্গে কথা বলেন। যেহেতু আমি কিছুই না তাই আমি স্বাক্ষর করতে পারবো না। তখন আমাকে কটূক্তি করেছে তারা। আর এক পুলিশ সদস্য বলেন- আমি স্বাক্ষর না করলে আমাকে নিয়ে যাবে।

আঁখির বড় ভাই নাজমুল ইসলাম বলেন, গতকাল বুধবার বিকেলে শাহজাদপুর থানা থেকে এএসআই মামুনসহ একটি টিম এসে আমার বাবাকে বলেন, সরকার থেকে আঁখিকে যে জায়গাটা দেওয়া হয়েছে, কোর্টে থেকে সেখানে ১৪৪ ধারা জারি করা হয়েছে। একটি পেপার দেখিয়ে সেখানে বাবাকে স্বাক্ষর করতে বলেন। বাবা রাজি না হলে নানান রকমের হুমকি দেওয়া হয়।

এ ব্যাপারে জানতে চাইলে শাহজাদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, আঁখিদের জমি-সংক্রান্ত বিষয় নিয়ে কোর্ট থেকে একটা নোটিশ এসেছিল। সেই নোটিশের কপিটা এএসআই মামুন আঁখির বাবাকে দিতে গিয়েছিলেন এবং রিসিভ করে একটা সই দিতে বললে সেখানে আঁখির বাবা সঙ্গে কথা কাটাকাটি হয়। বিষয়টি আমি শোনার পরে ঘটনাস্থলে গিয়ে এএসআই মামুনকে দিয়ে সরি বলানো হয়েছে।

তিনি আরও বলেন, এখানে গ্রেপ্তার করার কোনো হুমকি দেওয়ার মতো কিছু হয়নি। আমি নিজেও। সেখানে ছিলাম। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তাও সেখানে উপস্থিত ছিলেন। যেখানে আঁখি আমাদের অহংকার সেখানে তার বা তার পরিবারের সঙ্গে এমন আচরণ করার প্রশ্নই ওঠে না। ঢাকা পোস্ট

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন