ভোলা জেলা পরিষদ নির্বাচনে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

  26-09-2022 10:21AM




পিএনএস ডেস্ক: ভোলা জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল মমিন টুলুসহ সাত জন সদস্য এবং তিনজন সংরক্ষিত নারী সদস্য পদের সব কয়জনই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

চেয়ারম্যান পদে গত দুইবারের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু এবার নিয়ে টানা তিনবার জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন। আব্দুল মমিন টুলু জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করছেন। দীর্ঘদিন তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

এছাড়া ভোলা সদর উপজেলা থেকে নজরুল ইসলাম গোলদার, দৌলতখান থেকে খায়রুল হাসান খোকন, বোরহানউদ্দিন থেকে নুরুল আমিন নীরব, লালমোহন থেকে আনোয়ারুল ইসলাম রিপন, তজুমদ্দিন থেকে মো. হাসান, চরফ্যাশন থেকে নুরুল ইসলাম ভিপি এবং মনপুরা থাকে এ.কে.এম. শাজাহান সদস্য পদে নির্বাচিত হয়েছেন। অপরদিকে, সংরক্ষিত নারী আসনে খাদিজা আক্তার স্বপ্না, সাবিনা ইয়াসিন এবং কামরুন নাহার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ভোলা সদর উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম জানান, আব্দুল মমিন টুলুসহ নির্বাচিত সকলেই আওয়ামী লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করছেন।

জেলা নির্বাচন অফিসার শফিকুল ইসলাম জানান, গতকাল রবিবার ছিল প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। চেয়ারম্যান পদে একজনই মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। অপরদিকে সদস্য পদে একাধিক প্রার্থী মনোনয়নপত্র জমা দিলেও সাত জন এবং সংরক্ষিত আসনে তিনজন ব্যতীত অপর প্রার্থীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় সাতজনকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন