হানিমুনে গিয়ে প্রেমিকের সঙ্গে পালানো সেই নববধূ গ্রেফতার

  27-09-2022 03:35AM

পিএনএস ডেস্ক : কুয়াকাটা সমুদ্র সৈকতে হানিমুন করতে গিয়ে স্বামীকে মারধর করে প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়া সেই নববধূকে প্রেমিকসহ গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ঘটনার সাতদিনের মাথায় তাদেরকে আটক করে তালতলী থানা পুলিশ।

মামলা ও থানা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) স্ত্রীকে নিয়ে হানিমুনে যান মনিরুল ইসলাম (৩৫)। রাত ১১টার দিকে স্ত্রী নুরে জান্নাত লুলি প্রেমিক নোমান ও লোকজন নিয়ে স্বামী মনিরুল ইসলামকে বেধড়ক মারধর করেন। এরপর বরগুনার তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের মৌপাড়া এলাকার আলাল হাওলাদারের ছেলে নোমানের (২৪) সঙ্গে পালিয়ে যান।

সোমবার তালতলীর নিশানবাড়িয়া ইউনিয়নের আগাপাড়া গ্রামে নোমানের ভগ্নিপতি হাসান প্যাদার বাড়িতে আত্মগোপনে থাকাবস্থায় তাদের আটক করে পুলিশ।

এর আগে ১৬ সেপ্টেম্বর আটককৃত বরগুনা সদর উপজেলার ৮নং ওয়ার্ডের হেউলিবুনিয়া গ্রামের হারুন অর রশিদের নুরে জান্নাত লুলুর সঙ্গে বরগুনা সদর উপজেলার প্রবাসী মনিরের বিয়ে হয়। বরগুনা জেলার আনোয়ার হোসেনের ছেলে মনিরুল ইসলাম। তিনি দীর্ঘদিন সিঙ্গাপুর ছিলেন।

তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, কুয়াকাটা সমুদ্র সৈকতে ঘুরতে গিয়ে স্বামীকে মারধর করে প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়া নববধূকে প্রেমিকসহ আটক করা হয়েছে। এ ঘটনায় মহিপুর থানায় মনিরুল বাদী হয়ে মামলা দায়ের করেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন