মাঝপথে বাইক দামিয়ে তরুণীকে ধর্ষণ করল চালক

  28-09-2022 12:52PM



পিএনএস ডেস্ক : ভোলার চরফ্যাশনে গন্তব্যে যাওয়ার পথে মোটরসাইকেল থামিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বাইকচালকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত আল আমিনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে আল আমিনের বিরুদ্ধে চরফ্যাশন থানায় মামলা করেছেন ভুক্তভোগীর মা। গ্রেফতার আল আমিন উপজেলার পূর্ব মাদ্রাজ গ্রামের হারুন চৌকিদারের ছেলে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, সোমবার মামাতো বোনকে নিয়ে ভাড়ায়চালিত মোটরসাইকেলে আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন ওই তরুণী। সন্ধ্যা ঘনিয়ে এলে তাদের তাদের উত্ত্যক্ত শুরু করেন চালক আল আমিন। একপর্যায়ে কুপ্রস্তাব দেন। স্লুইসগেট এলাকায় এলে দুজনকে মোটরসাইকেল থেকে নামিয়ে টানাহেঁচড়া করতে থাকেন তিনি। ভয়ে দুজন দুদিকে ছুটে যান।

এ সময় তরুণীকে জাপটে ধরে বেড়িবাঁধের ঢালের কেওড়া বনে নিয়ে ধর্ষণ করেন আল আমিন। পরে তার সঙ্গে থাকা মামাতো বোন বিষয়টি স্থানীয়দের জানান। এরপর স্থানীয়রা এলে ভুক্তভোগীকে বনে ফেলে রেখেই পালিয়ে যান অভিযুক্ত চালক।

চরফ্যাশন থানার ওসি মো. মুরাদ হোসেন জানান, এ ঘটনায় মঙ্গলবার রাতে চরফ্যাশন থানায় মামলা করেছেন ভুক্তভোগীর মা। অভিযুক্ত বাইকচালককে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগীকে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন