লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

  01-10-2022 01:53AM

পিএনএস ডেস্ক: লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের গুলিতে আলাউদ্দিন পাটওয়ারী (৪০) নামের এক যুবলীগ নেতা নিহত হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের রশিদপুর পোদ্দার দিঘীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। নিহত আলাউদ্দিন একই এলাকার হামিদ উল্যাহ পাটওয়ারী বাড়ির সাদেক পাটওয়ারীর ছেলে ও বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, রাতে ঘটনাস্থলে যুবলীগ নেতা আলাউদ্দিন মুঠোফোনে কথা বলছিলেন। দুর্বৃত্তরা ওই সময় পাশের বাগানে অন্ধকারে ওঁৎ পেতেছিল। হঠাৎ তাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি করে তারা। এ সময় আলাউদ্দিনের বুকে ও কানে গুলি লাগে। পরে স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানা গেছে।

নিহতের চাচা জামাল হোসেন ও ভাই বাবলু বলেন, সন্ত্রাসীরা তাকে এলোপাথাড়ি গুলি করে হত্যা করেছে। তার কানে ও পেটে গুলির চিহ্ন রয়েছে। রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেন তারা।

এ দিকে ঘটনার পর খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন ও পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ।

এ সময় সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন গণমাধ্যমকে বলেন, বিএনপির সন্ত্রাসীরা এ হত্যাকাণ্ডে জড়িত। স্থানীয় বিএনপি নেতাদের গত কয়েকদিনের উসকানিমূলক বক্তব্যে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

অবিলম্বে খুনিদের গ্রেপ্তার করে মৃত্যুদণ্ড নিশ্চিত করার দাবি জানান আওয়ামী লীগের এ নেতা।

লক্ষ্মীপুর পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, গুলিবিদ্ধ ও হত্যাকাণ্ডের ঘটনা শুনে তাৎক্ষণিক হাসপাতালে এসেছি। নিহতের শরীরের কিছু চিহ্ন রয়েছে। ঘটনার তদন্ত চলছে।

জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন পুলিশের এ কর্মকর্তা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন