জামালপুরে প্রতিমা বিসর্জনের সময় পানিতে ডুবে যুবকের মৃত্যু

  05-10-2022 11:38PM

পিএনএস ডেস্ক : প্রতিমা বিসর্জন অনুষ্ঠানে গিয়ে জামালপুরে ব্রহ্মপুত্র নদে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) রাত ৮টার দিকে শহরের পুরাতন ফেরিঘাট এলাকায় ব্রহ্মপুত্র নদে এ ঘটনা ঘটে। এ সময় ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তি জেলা সদরের নান্দিনা এলাকার সোজাউর রহমান রানার ছেলে আকাশ (২২)।

জানা গেছে, বুধবার সন্ধ্যায় ওই এলাকায় ব্রহ্মপুত্র নদে প্রতিমা বিজর্সন দিতে যায় হিন্দু সম্প্রদায়ের লোকজন। এ সময় আনন্দ অনুষ্ঠানে যোগ দেয় আকাশ ও তার বন্ধুরা। পরে বিসর্জনের পূর্ব মুহূর্তে মদ্যপ অবস্থায় প্রতিমার ওপর উঠে আনন্দ করতে গিয়ে প্রতিমার নিচে চাপা পড়ে পানিতে ডুবে যান তিনি। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে পাঠায়। পরে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা জানান, আকাশ প্রতিমা বিসর্জন অনুষ্ঠানে যোগ দিতে বুধবার বিকেলে বাড়ি থেকে বের হয়। পরে রাত সাড়ে ৮টার দিকে তারা খবর পান প্রতিমার নিচে চাপা পড়ে ডুবে মারা গেছে।

এ বিষয়ে জামালপুর থানার ওসি কাজী শাহ্ নেওয়াজ ইমন জানান, বুধবার রাতে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন