দুধ দিয়ে গোসল করে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা

  07-10-2022 11:17AM




পিএনএস ডেস্ক: কাঙ্খিত পদ না পেয়ে দুধ দিয়ে গোসল করে ক্ষোভ, অভিমানে রাজনীতিকে বিদায় জানিয়েছেন এক ছাত্রলীগ নেতা। ঘটনাটি কিশোরগঞ্জের পাকুন্দিয়ায়।

ছাত্রলীগ মো. আরমিন আহমেদ বৃহস্পতিবার দিবাগত রাত ১০ টার দিকে দুধ দিয়ে গোসলের এমন একটি ভিডিও পোস্ট করেন তার নিজ ফেসবুক আইডিতে।

জানা গেছে, দীর্ঘ ১২ বছর পর গত বুধবার (৫ অক্টোবর) কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খান স্বাক্ষরিত ১৯ সদস্যের পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়। কমিটিতে আরমিন আহমেদকে ১ নং সহ-সভাপতি করা হয়। উপজেলা কমিটি গঠন নিয়ে ফেসবুকে পক্ষে বিপক্ষে কাদা ছোড়াছুড়ি চলছে। এছাড়াও পদবঞ্চিত একটি অংশ কমিটি বাতিলের দাবিতে বৃহস্পতিবার বিকালে পাকুন্দিয়া পৌর সদর বাজারে বিক্ষোভ মিছিল করে।

ছাত্রলীগ নেতা মো. আরমিন আহমেদ তার ফেসবুক পোস্টে লিখেন, "১২ বছর ছাত্রলীগ থেকে আমার অর্জন ৭ মামলার আসামি, সর্বোচ্চ গ্রাইন্ড নিয়ে গত ১ বছর পুলিশের হয়রানী। বিদায় বেলায় পেশাগত জীবনে পঙ্গু, শূন্য পকেটে দুধ দিয়ে গোসল করে রাজনীতি থেকে বিদায় নিলাম।" তিনি আরও লিখেন, "ছাত্রদল থেকে আগত, বিএনপি পরিবার থেকে আগত কারো কাছে আত্মসমর্পণের চেয়ে বিদায় নেওয়া বেটার সিদ্ধান্ত, রাজনীতিটা বুক দিয়ে নয়, আবেগ দিয়ে করেছি, আবেগে ভেজালের স্থান নেই। ভাল থাকবেন প্রাণের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।........ প্রকৃতি কাউকে খালি হাতে ফেরায় না, প্রকৃতি সঠিক সময়ে ফিরিয়ে দেয়, দিবে, অপেক্ষায় থাকলাম।"

ছাত্রলীগ নেতা মো. আরমিন আহমেদ জানান, দল ক্ষমতায় থাকার পরেও ১২ বছর যে রাজনীতি করতে গিয়ে আমার অর্জন ৭ টা মামলার আসামি। জেলে বসে পরীক্ষা দেয়া, সেখান থেকে এমনটা পাবো স্বপ্নেও ভাবতে পারিনি। তাই আমি দুঃখে দুধ দিয়ে গোসল করে ছাত্র রাজনীতির ইতি টানলাম। তবে পদত্যাগ করিনি। যদি কমিটি পুনঃগঠন করা হয় তাহলে আমি ছাত্র রাজনীতিতে ফিরে আসবো।

উল্লেখ্য, দুধ দিয়ে গোসল করা আরমিন মিয়া পাকুন্দিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন