রসিক নির্বাচন : ২৪১ জনের মনোনয়নপত্র সংগ্রহ

  23-11-2022 07:56PM

পিএনএস ডেস্ক : রংপুর সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিতে এ পর্যন্ত ২৪১ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বুধবার মেয়র পদে কেউ মনোনয়নপত্র সংগ্রহ না করলেও সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ২ জন ও সাধারণ আসনে কাউন্সিলর পদে ২ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

তফশীল ঘোষণার পর থেকে এ পর্যন্ত মেয়র পদে ৮ জন, সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য ৬১ জন ও সাধারণ আসনে কাউন্সিলর পদে ১৭২ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশের জেলা সভাপতি আমিরুজ্জামান পিয়াল বুধবার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া এ পর্যন্ত সংরক্ষিত আসনের কাউন্সলর পদে ২ জন ও সাধারণ আসনে কাউন্সিলর পদে ১৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ তথ্য নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তার স্টাফ অফিসার আফতাব হোসেন।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি, বর্তমান মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টির বহিস্কৃত ভাইস চেয়ারম্যান, সাবেক পৌর মেয়র একেএম আব্দুর রউফ মানিক, ইসলামী আন্দোলন বাংলাদেশের জেলা সভাপতি আমিরুজ্জামান পিয়াল, মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, মেট্রোপলিটন কোতয়ালী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা ডেইরী ফার্মাস অ্যাসোসিয়েশনের সভাপতি লতিফুর রহমান মিলন, জামায়াতের সাবেক জেলা আমির মাহবুবার রহমান বেলাল, জাকের পার্টির নেতা খোরশেদ আলম ও ব্যবসায়ী মেহেদী হাসান বনি।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন