এক বউ নিয়ে দুই স্বামীর মারামারি, মামলা

  08-12-2022 03:00AM

পিএনএস ডেস্ক: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় একজন স্ত্রীকে নিয়ে দুই স্বামীর মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে ১৮ জনকে আসামি করে মামলা হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) সকালে বোয়ালমারী থানায় মামলাটি নথিভুক্ত করা হয়।

জানা যায়, প্রথম স্বামী রমেন বিশ্বাসের ভাই বিপ্লব বিশ্বাস বাদী হয়ে পূর্বমোড়া গ্রামের রবিন বিশ্বাসকে (৩২) প্রধান আসামি করে মামলাটি করেন। মামলা নম্বর ১১। তবে এখন পর্যন্ত কোনো আসামি গ্রেফতার হয়নি।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, আসামিদের সঙ্গে বাদীর দীর্ঘদিন ধরে ঝামেলা চলে আসছে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে রতন মন্ডল পেঁয়াজ বিক্রি করে বসতবাড়ি সংলগ্ন দোকানের সামনে পৌঁছালে আসামি নিতাইসহ অন্যরা তার গতিরোধ করেন। এ সময় তার চিৎকারে রমেন বিশ্বাস, বিপ্লব বিশ্বাসসহ কয়েকজন এগিয়ে এসে গতিরোধের বিষয়টি জানতে চাইলে তাদের ওপর হামলা করেন। হামলার সময় রতন বিশ্বাসের কাছে থাকা পেঁয়াজ বিক্রির ৮৭ হাজার টাকা, রমেন বিশ্বাসের গলায় থাকা ৩৫ হাজার টাকা দামের স্বর্ণের চেইন নিয়ে যান।

এ বিষয়ে রুপাপাত ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য জাফর ফকির বলেন, তিন মাস আগে নিতাই বিশ্বাস প্রতিবেশী মালয়েশিয়া প্রবাসী রমেন মন্ডলের স্ত্রীকে নিয়ে পালিয়ে যান। এ নিয়ে একাধিকবার সালিশ বৈঠক হয়। ঐ ঘটনায় মারামারি হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ও ডহরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আজাদ হোসেন গণমাধ্যমকে বলেন, পূর্বমোড়া গ্রামে বউ নিয়ে মারামারির ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন