প্রবাসীর স্ত্রীর অন্তরঙ্গ ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, যুবক গ্রেপ্তার

  31-01-2023 12:25AM

পিএনএস ডেস্ক : নোয়াখালীর সেনবাগে থেলাসেমিয়া রোগে আক্রান্ত একমাত্র সন্তানের রক্তের জন্য প্রবাসীর স্ত্রীর সঙ্গে এক যুবকের সম্পর্ক গড়ে ওঠে। ওই যুবক মাঝে-মধ্যেই কথা বলার একপর্যায়ে ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও ধারণ করে।

ওই ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও স্বামীসহ আত্মীয়স্বজনদের কাছে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ ও টাকাপয়সা এবং স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যাওয়ার ঘটনায় মো. গিয়াস উদ্দিন বুলেট নামের এক প্রতারককে গ্রেফতার করা হয়েছে।

প্রবাসীর স্ত্রীর মামলার ভিত্তিতে সেনবাগ থানার এসআই বদিউল আলম তাকে উপজেলার ডমুরুয়া চৌমোড় এলাকা থেকে গ্রেফতার করেন। সোমবার দুপুরে তাকে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করেন।

গিয়াস উদ্দিন বুলেট উপজেলার ডমরুয়া ইউনিয়নের ডমুরুয়া গ্রামের মুজিবুর হক মিয়ার বাড়ির মুজিবুল হকের ছেলে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভিমটিম প্রবাসীর স্ত্রীর একমাত্র সন্তান থেলাসেমিয়া রোগে আক্রান্ত হয়। এজন্য তাকে প্রতি মাসে রক্ত দিয়ে হয়। অভিযুক্ত গিয়াস উদ্দিন বুলেটের রক্তের গ্রুপ ওই শিশুর সঙ্গে মিলে যাওয়ায় সে শিশুটিকে রক্ত দেওয়ার সুবাদে তার মায়ের সঙ্গে সখ্যতা গড়ে ওঠে। এতে বুলেট ভিডিও কলে কথা বলে ওই নারীর শরীরের গোপন অঙ্গগুলো ভিডিও ধারণ করে।

একপর্যায়ে ওই ভিডিও এবং ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক এবং তার প্রবাসী স্বামীসহ আত্মীয়স্বজনদের কাছে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করে এবং নগদ ১ লাখ টাকা ও ১ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। এরপরও ফের তাকে ধর্ষণের চেষ্টা এবং কয়েকটি ব্যাংকের স্বাক্ষর করা সাদা চেক নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মো. রুহুল আমিন জানান, ওই নারী নিরুপায় হয়ে রোববার রাতে সেনবাগ থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে। সোমবার দুপুরে তাকে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন