বকশীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ডাকাতির মামলায় আটক

  02-02-2023 01:26PM



পিএনএস ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান তালুকদারকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর) কেন্দ্রের সামনে থেকে তাকে আটক করা হয়। জামালপুর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জোবাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বকশীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান তালুকাদার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি।

জুমান তালুকদারের স্ত্রী রুমকি জুমান ও মেয়ে জাসিয়া তালুকদার সড়ক দুর্ঘটনায় আহত হয়ে এক মাসের বেশি সময় ধরে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন। আগামী সপ্তাহে তাদের অস্ত্রোপচার হওয়ার কথা।

গত ২৯ নভেম্বর উপজেলা আওয়ামী লীগের কমিটি শাহিনা বেগমকে সভাপতি ও বাবুল তালুকদারকে সাধারণ সম্পাদক ঘোষণা করলে সাবেক কমিটির নেতাকর্মীদের সঙ্গে তাদের বিরোধ সৃষ্টি হয়।

এরপরই ২৪ ডিসেম্বর দিনগত রাতে বকশীগঞ্জ পৌর শহরের নয়াপাড়া গ্রামের উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগমের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। পরদিন বকশীগঞ্জ থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা করা হয়। মামলাটি ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ পর্যন্ত এ মামলায় জুমানসহ ১৪ জনকে আটক করা হয়েছে।

তবে স্থানীয় আওয়ামী লীগের একটি অংশের দাবি, দলীয় কোন্দলকে কেন্দ্র করে প্রতিপক্ষকে ফাঁসাতেই এ ডাকাতির ঘটনা সাজানো হয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন