নারায়ণগঞ্জে গুলিতে আহত আহত রেস্টুরেন্ট ম্যানেজারের মৃত্যু

  07-02-2023 12:36AM

পিএনএস ডেস্ক : নারায়ণগঞ্জের চাষাড়ায় এক জমির মালিকের গুলিতে আহত ব্যক্তি শফিকুর রহমান কাজল (৫৫) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার (৬ ফেব্রুয়ারি) রাত সোয়া ১০টায় তিনি মারা যান। তার মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা।

নিহত শফিকুর রহমান কাজল সুলতান কাচ্চি ভাই নামের রেস্টুরেন্টের ম্যানেজারের দায়িত্বে ছিলেন। অভিযুক্ত জমির মালিকের নাম আজহার তালুকদার।

এর আগে রোববার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে দশটার দিকে গুলির এই ঘটনা ঘটে।

এদিকে গুলির ঘটনায় রেস্তোরাঁ মালিক মো. শুক্কুর আলী বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর থানায় একটি মামলা করেছেন। ওই মামলায় আসামি আজহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদারকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

রোববার রাতে গুলিবিদ্ধ কাজল মিয়ার সহকর্মী আশরাফুল আলম জানান, ‘কাজল ভাই সুলতান কাচ্চি ভাইয়ের সকল আউটলেটের ম্যানেজার। আমাদের আঙ্গুরা শপিং কমপ্লেক্সে একটি আউটলেট আছে। এই আউটলেটের জমির মালিক আজহার আলী। তিনি প্রায় সময়ই বিভিন্নভাবে আমাদের হুমকি-ধামকি দেন এবং দোকান ছেড়ে দিয়ে চলে যেতে বলেন। আজও এসব বিষয় নিয়ে কাজল ভাইয়ের সাথে তার কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে তার কাছে থাকা পিস্তল বের করে এলোপাতাড়ি গুলি করতে থাকেন। এতে কাজল ভাইয়ের পেটে ও দুই হাতে গুলি লাগে।’

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন