কোনো গ্রুপিং নয়, জনগণের জন্য কাজ করতে এসেছি: মাশরাফি

  17-03-2023 12:52AM

পিএনএস ডেস্ক : নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, আমি কোনো গ্রুপিং করতে আসিনি। আমি এসেছি জনগণের জন্য কাজ করতে। এমপি হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকে চার বছরে যেসব কাজ করেছি, তার হিসাব দিতে এসেছি।

বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের রাধানগর বাজারে জনতার প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মাশরাফী বলেন, আমি আপনাদের এলাকার উন্নয়নে সবাইকে নিয়ে কাজ করতে চাই। কে আপনারা, কার দল করেন, এটা আমার জানার বিষয় নয়। আমার কাছে সবাই সমান।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন আমাকে নড়াইলের মনোনয়ন দেন, তখন তৃণমূলের নেতাকর্মীদের ওভাবে চিনতাম না। তারপরও সবাই স্বতঃস্ফূর্তভাবে দলকে ভালোবেসে আমার পাশে দাঁড়িয়ে সংসদ সদস্য নির্বাচিত করেছেন।

মুন্সী আলাউদ্দিনের সভাপতিত্বে ‘জনতার মুখোমুখি জনতার সেবক’ শীর্ষক এই অনুষ্ঠানে সংসদ সদস্য মাশরাফীর কাছে নদী ভাঙন, চিকিৎসা সমস্যা, রাস্তাঘাট, বাজার, খেলার মাঠ, ব্রিজ-কালভার্ট, শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ, ঈদগাহ সংস্কার ও নির্মাণসহ বিভিন্ন দাবি-দাওয়া পেশ করেন স্থানীয় জনগণ ও জনপ্রতিনিধি।

অনুষ্ঠানে লোহাগড়া পৌরসভার মেয়র সৈয়দ মসিয়ূর রহমান, ইতনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সিয়ানুক রহমান, লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিনসহ আওয়ামী লীগের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন