প্রেমের বিয়ের পর স্ত্রীকে বাড়িতে না নিয়ে উল্টো মারধরের অভিযোগ

  25-05-2023 01:47PM


পিএনএস ডেস্ক: মাদারীপুরের শিবচরে প্রেম করে বিয়ে করে এখন স্ত্রীর মর্যাদা দিয়ে বাড়িতে না নিয়ে উল্টো মারধরের অভিযোগ পাওয়া গেছে খালিদ মৃধা নামে এক যুবকের বিরুদ্ধে।

অভিযুক্ত খালিদ মৃধা শিবচর উপজেলার দ্বিতীয়খন্ড ইউনিয়নের মৃধা কান্দি গ্রামের পান্না মৃধার ছেলে। ভুক্তভোগী জোসনা বেগম একই ইউনিয়নের মোজাফরপুর এলাকার মোসলেম মাদবরের মেয়ে।

ভুক্তভোগী ও তার পরিবার সূত্র জানায়, পূর্ব পরিচয় থেকেই জোসনা বেগমের সঙ্গে মোবাইল ফোনে কথা হয় খালিদ মৃধার সাথে। একপর্যায়ে দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর গত বছরের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

এদিকে, গত কয়েকদিন আগে বিষয়টি খালিদের পরিবারে জানাজানি হলে জোসনার সাথে খালিদের পারিবারিক বিভিন্ন বিষয়ে বিরোধের সৃষ্টি হয়। এরই জের ধরে গত ২২ মে রাত ৯ টার দিকে জোসনার দুলাভাইয়ের বাড়ি (পাচ্চর ইউনিয়নের বৈকন্ঠপুর) বসে কথা কাটাকাটির এক পর্যায়ে খালিদ জোসনাকে মারধর করেন। এতে জোসনা আহত হন। পরে জোসনাকে উদ্ধার করে তার আত্মীয় স্বজনরা শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। বর্তমানে জোসনা শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় মেয়েটির মা শিবচর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মেয়েটির মা রুকিয়া বেগম বলেন,আমি এ ঘটনার তদন্ত সাপেক্ষ বিচার চাই।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, মেয়েটির মা লিখিত অভিযোগ করেছে। আমরা তদন্ত করে ব্যবস্থা নিবো।

পিএনএস/আনোয়ার


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন