কেসিসি নির্বাচনে হাতপাখার ২৮ দফা ইশতেহার ঘোষণা

  28-05-2023 03:00PM


পিএনএস ডেস্ক: খুলনা সিটি নির্বাচনে মেয়র নির্বাচিত হলে নগরবাসীর পৌরকর ৩০শতাংশ মওকুফ ও ট্রেড লাইসেন্স ফি অর্ধেক করার ঘোষণা দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী মাওলানা আব্দুল আউয়াল। রবিবার খুলনা প্রেসক্লাবে নির্বাচনী ইশতেহারে তিনি এ ঘোষণা দেন।

তিনি ২৮ দফা ইশতেহারে পায়ে চালিত রিকশা, ভ্যান ও ঠেলাগাড়ির লাইসেন্স ফি মওকুফ করা, ব্যাটারি চালিত রিকশা, ইজিবাইকের লাইসেন্স ফি অর্ধেক করারও ঘোষণা দেন।

এছাড়া শিল্পনগরী খুলনার ঐতিহ্য ও আধুনিকতার সমন্বয়ে পরিবেশ বান্ধব বাসযোগ্য মহানগর গড়ে তোলা, স্বাস্থ্য সেবার উন্নয়ন, সিটি হেলথ ডাটাবেস গঠন ও সেবা প্রদান, শিক্ষা ব্যবস্থার মানোন্নয়ন, মশক নিধন, জননিরাপত্তা নিশ্চিতকরণ, পর্যায়ক্রমে প্রতিটি সড়ক ও লেন সিসি ক্যামেরার আওতায় আনা, নতুন শিল্পাঞ্চল গঠন, আধুনিক প্রযুক্তি নির্ভর কিশোর গ্যাং ও চাঁদাবাজমুক্ত নগরী, ২৪ ঘন্টা যে কোন সার্ভিস পেতে সিটি করপোরেশনের হেল্পলাইন চালু, বয়স্ক সেবা ভাতা প্রদান, কর্মসংস্থান সৃষ্টি, যানজট নিরসন ও পরিবহন ব্যবস্থার উন্নয়নের ঘোষনা দেওয়া হয়।

আব্দুল আউয়াল বলেন, আমরা খুলনাকে বাসযোগ্য টেকসই উন্নত ও আধুনিক সিটি হিসেবে গড়ে তুলতে চাই। এ কারণে হাতপাখা মার্কায় ভোট দিয়ে আমাকে খুলনার সার্বিক উন্নয়ন ও দূষনমুক্ত পরিকল্পিত আধুনিক খুলনা গড়ার সুযোগ দিন।

পিএনএস/আনোয়ার


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন