দোকানের ভাড়া চাইতে গিয়ে খুন হলেন মালিক

  09-12-2023 07:54PM

পিএনএস ডেস্ক: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় পৃথক সংঘর্ষের ঘটনায় দুজন নিহত হয়েছেন। শনিবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলার মধ্যকাশিপুর বাজারে দোকান ভাড়া চাইতে গিয়ে এবং বড়ভিটা ইউনিয়নে আবাদি জমির ওপর দিয়ে ট্রলি চালিয়ে যাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে দুজন নিহত হন।

স্থানীয়রা জানান, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মধ্য-কাশিপুর এলাকার সৈয়দ আলীর ছেলে রফিকুল ইসলাম (৪০) মধ্য-কাশিপুর বাজারে সুলতানের কাছে ভাড়া চাইতে গেলে কথা-কাটাকাটি হয়। এ সময় সুলতানের লোকজন রফিকুলের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করেন। হামলায় গুরুতর আহত হন রফিকুল। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে শনিবার বেলা ১১টার দিকে উপজেলার ধরলার চর-মেখলি এলাকার সাদ্দাম হোসেনের ভুট্টা খেতের উপর দিয়ে ট্রলি নিয়ে যান হাসান। এতে হাসানের সঙ্গে সাদ্দামের ঝগড়া লেগে যায়। পরে সাদ্দামের মা সমস্ত ভান (৬০) ঘটনাস্থলে এলে তার ওপরও হামলা করেন হাসান। এ সময় সমস্ত ভান মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পিএনএস/সোহান

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন