বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

  23-02-2024 10:42AM


পিএনএস ডেস্ক: মাদারীপুরের শিবচরে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষে নারী ও শিশুসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এক্সপ্রেসওয়ের সূর্যনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শিবচর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাস বরিশাল যাচ্ছিল। বাসটি শিবচরের সূর্যনগর এলে সামনে থাকা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ২ জন মারা যায়। শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায় ১ জন ও ফরিদপুরের ভাঙ্গা উপজেলা হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু ঘটে আরও ১ জনের। নিহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

এছাড়াও শিবচরের পাচ্চর এলাকার রয়েল হাসপাতালে আহত ৫ জনকে নেওয়া হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কয়েকজনকে নিকটস্থ হাসপাতালে নেওয়া হয়েছে।

হানিফ পরিবহনের যাত্রী বরিশালের বাকেরগঞ্জ থানার মাসুদ রানা বলেন, বাসটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। বাসে ৪২ জন যাত্রী ছিল। তিনি জে সিরিজের সিটে বসেছিলেন। বাসের সামনের সিটের অনেকে আহত হয়।

স্থানীয়রা জানান, সন্ধ্যার পর বিকট শব্দ শুনতে পাই। হাইওয়েতে এসে দেখি ট্রাক উল্টে পড়ে আছে। আর বাসের সামনে দুমড়ে মুচড়ে গেছে। আহত হয়েছে অনেক যাত্রী।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শাকিল জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয়েছে। আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে আরো ২ জন মারা গেছেন।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন