নামাজ পড়ার কথা বলে ডেকে নিয়ে বন্ধুকে খুন

  26-02-2024 08:52PM

পিএনএস ডেস্ক : গাজীপুরে শবেবরাতের রাতে নামাজ পড়ার কথা বলে ডেকে নিয়ে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে তারই বন্ধুরা। রোববার রাত সাড়ে ১১টায় মহানগরীর গাছা থানার কুনিয়া বড়বাড়ী মধ্যপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতের নাম হোসেন আলী (১৯)। তিনি স্থানীয় তারগাছ এলাকার নূর নবীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার রাত ১০টার দিকে হোসেন আলীকে তার বন্ধু নাসির ও সৌরভসহ চারজন শবেবরাতের নামাজ পড়ার কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে রাত সাড়ে ১১টার দিকে তারগাছ এলাকার একটি মৎস্য খামারের পাশে রক্তাক্ত অবস্থায় হোসেন আলীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দেন। খবর পেয়ে গাছা থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে গাছা থানার ওসি মো. শাহ আলম বলেন, আমরা খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরুতহাল প্রতিবেদন প্রস্তুত শেষে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আসামিদের গ্রেফতারের জন্য টিম গঠন করা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা সিসিটিভির ফুটেজ দেখে কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি এবং বেশ কয়েকজনকে আটকও করেছি। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। সোমবার সন্ধ্যার আগেই ভালো অগ্রগতির আশা করছি। তবে তদন্তের স্বার্থে প্রাথমিকভাবে আটককৃতদের নাম-পরিচয় প্রকাশ করা যাচ্ছে না বলেও তিনি জানান।

পিএনএস/সোহান

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন