প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখে নববধূর আত্মহত্যা

  03-03-2024 10:32AM



পিএনএস ডেস্ক: কুমিল্লার চান্দিনায় প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখে ফাঁসিতে ঝুলে সুমাইয়া আক্তার (১৮) নামে এক গৃহবধূর আত্মহত্যার খবর পাওয়া গেছে।

শনিবার কুমিল্লার চান্দিনা উপজেলার মহিচাইল ইউনিয়নের তেতুইয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সুমাইয়া আক্তার ওই গ্রামের প্রবাসী বাবুল মিয়ার মেয়ে। তার স্বামীর বাড়ি বরুড়া উপজেলার মোহাম্মদপুর (লোনা) গ্রামে। তার স্বামী মিজানুর রহমান মালয়েশিয়া প্রবাসী। ৫ মাস আগে তাদের বিয়ে হয়।

নিহতের মা রহিমা বেগম বলেন, আমার মেয়ে সুমাইয়াকে গত পাঁচ মাস আগে পার্শ্ববর্তী বরুড়া উপজেলার লোনা গ্রামের প্রবাসী মিজানুর রহমানের সঙ্গে বিবাহ দেই। বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে মনোমালিন্য চলছিল তার। আমার মেয়েকে সন্দেহ করে মোবাইল ফোনে প্রায়ই খারাপ আচরণ করত মিজান। শনিবার সকাল ১০টায় ভিডিওকলে কথা বলা অবস্থায় আমাদের বসতঘরের ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সুমাইয়া।

নিহতের পরিবারের সদস্যরা আরও জানায়, প্রবাসী স্বামী মিজান অন্য নারীর সঙ্গে সম্পর্ক করে। দেশে থাকা অবস্থায় সুমাইয়াকে সামনে রেখে মিজান তার প্রেমিকার সঙ্গে প্রায়ই কথা বলতো। এই আত্মহত্যার বিষয়টি খতিয়ে দেখতে প্রশাসনের দৃষ্টি কামনা করেছেন তারা।

এ ঘটনায় নিহতের স্বামী মো. মিজানুর রহমানের সঙ্গে হোয়াটসঅ্যাপে কথা বলার চেষ্টা করলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে কোনো কথা না বলে ফোন কেটে দেন।

চান্দিনা থানার ওসি আহাম্মদ সনজুর মোরশেদ জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মা রহিমা বেগম বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন