গাইবান্ধায় স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার

  22-04-2024 05:31PM

পিএনএস ডেস্ক: গাইবান্ধায় স্ত্রী শ্রীমতি পুতুল রানী (৩২) হত্যা মামলার আসামি স্বামী শ্রী রুপেন দাশকে (৩৪) ঢাকার কেরাণীগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার রুপেন দাশ সাঘাটা উপজেলার বোনারপাড়া ১নং গেইট রেলকলোনী এলাকার খোঁকা দাশের পুত্র।

সোমবার (২২ এপ্রিল) দুপুরে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। এর আগে রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকার কেরাণীগঞ্জের মডেল থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গাইবান্ধার গোবিন্দগঞ্জের ধুতুর বাড়ি এলাকার মৃত বিশ্বনাথের মেয়ে শ্রীমতি পুতুল রানীর সাথে ১৫ থেকে ১৬ বছর আগে শ্রী রুপেন দাশের বিয়ে হয়। তাদের সংসারে একটি কন্যা সন্তান আছে। তারা উভয়েই ঢাকায় গার্মেন্টসে চাকরি করে জীবিকা নির্বাহ করতো। গত ৯ এপ্রিল পুতুল রানী ও রুপেন দাশ তাদের গ্রামের বাড়িতে আসে। পরে ১০ এপ্রিল দিবাগত রাত ৪টার দিকে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। একপর্যায়ে রুপেন দাশ ক্ষিপ্ত হয়ে গালিগালাজসহ এলোপাতাড়ি মারধর করে। এ সময় প্রতিবাদ করলে রুপেন দাশ তার হাতে থাকা ধারালো ছোরা দিয়ে পুতুল রানীর পেটের আঘাত করে। এতে গুরুতর আহত হন পুতুল রানী। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় পুতুল রানীর মৃত্যু হয়। পরে পুতুল রানীর ভাই শ্রী-রবিন দাশ বাদী হয়ে গত ১৫ এপ্রিল সাঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, রুপেন দাশ নিজেকে আত্মগোপন করে বারবার তার অবস্থান পরিবর্তন করছিল। পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহণের জন্য আসামিকে সাঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন