কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২

  18-05-2024 04:55PM

পিএনএস ডেস্ক : ঝালকাঠির কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে দুইজন আহত হয়েছেন। শুক্রবার (১৭ মে) উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নের চড়াইল গ্রামের মকবুল হাওলাদারের (৭৫) বাড়িতে এ ঘটনা ঘটেছে।

ডাকাতরা ঘরে থাকা ৩ ভরি স্বর্ণালংকার, ৮ ভরি রুপা ও নগদ ৩০ হাজার টাকা এবং দুইটি স্মার্ট মোবাইল লুট নিয়ে গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন কাঁঠালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সমির কুমার দাস।

মকবুল হাওলাদারের মেয়ের জামাই জাহাঙ্গীর আলম বলেন, রাত ৩টার দিকে ডাকাতের দল ঘরের পাশে রাখা গাছ বেয়ে বাড়ির দ্বিতীয় তলায় উঠে একটি ঘরের মধ্যে প্রবেশ করে। এরপর আমাকে, আমার স্ত্রী ও শ্বশুরকে গামছা দিয়ে হাত-পা বেঁধে পিস্তল ঠেকিয়ে বেধড়ক মারধর করে। তারা ৬ জন ছিল, ৩ জন নিচ তলায় আর ৩ জন দ্বিতীয় তলায়। ডাকাত দলের একজনের হাতে পিস্তল ছিল অন্যদের সবার হাতে বটি দা, শাবল ছিল। আমরা ডাক চিৎকার দিলে আমাদের গুলি করে মেরে ফেলার হুমকি দেয়। তাই ভয়ে চুপচাপ ছিলাম। ডাকাতরা যাওয়ার সময় আমার মেয়েরা চিৎকার দেয়। সেই চিৎকার শুনে স্থানীয়রা তাদের ধাওয়া দিলে ডাকাতের গুলিতে মজিদ ও সাইফুল নামে দুইজনের পায়ে গুলি লাগে। পরে স্থানীয়রা আহত মজিদ, সাইফুল ও আমার শ্বশুরকে উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ওসি সমির কুমার দাস বলেন, খবর পেয়ে তাদের বাড়িতে পুলিশ পাঠানো হয়। তারা লিখিত অভিযোগ দিলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন