নিখোঁজের দুই মাস পর ইজিবাইক চালকের কঙ্কাল উদ্ধার

  30-05-2024 06:20PM

পিএনএস ডেস্ক: নিখোঁজের দুই মাস পর ফরিদপুরের নগরকান্দার একটি নির্মাণাধীন বাড়ির মাটির নিচে পুতে রাখা ইজিবাইক চালকের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে নিহত ওই চালকের পরিবারের সদস্যরা মরদেহ নিশ্চিত করেছেন। বুধবার (২৯ মে) দুপুরে উপজেলার কাইচাইল ইউনিয়নের উত্তরকান্দি গ্রামের একটি নির্মাণাধীন বাড়ি থেকে চালকের কঙ্কাল উদ্ধার করা হয়।

কঙ্কাল উদ্ধার হওয়া ওই চালকের নাম বিপ্লব মাতুব্বর। তিনি নগরকান্দা উপজেলার ডাঙ্গি ইউনিয়নের যদুরদিয়া গ্রামের বাসিন্দা শামছু মাতুব্বরের ছেলে।

জানা যায়, বুধবার কাজ করতে গিয়ে রাজমিস্ত্রিরা ভবনের পাশে মাটিতে পুতে রাখা একটি প্যান্ট ও কঙ্কালের অংশ বিশেষ দেখতে পায়। পরে বাড়ির মালিক থানায় খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মাথা, হাতসহ কয়েক টুকরা কঙ্কাল উদ্ধার করে। খবর পেয়ে বিপ্লবের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে তার পরিহিত প্যান্ট ও বেল্ট দেখে শনাক্ত করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৭ মার্চ দুপুরে প্রতিদিনের ন্যায় বিপ্লব ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করেন। তাকে না পেয়ে ২০ মার্চ থানায় সাধারণ ডায়েরি করা হয়।

ফরিদপুরের নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান এ বিষয়ে বলেন, খবর পেয়ে পুলিশ ও সিআইডির একটি দল ঘটনাস্থলে পৌঁছে কঙ্কাল উদ্ধার করে এবং সুরতহাল শেষে মর্গে পাঠায়। হত্যায় জড়িতদের খুঁজে বের করতে তদন্ত শুরু হয়েছে।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন