গোপালগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত

  18-06-2024 03:27PM

পিএনএস ডেস্ক: গোপালগঞ্জের মুকসুদপুরে বাস, প্রাইভেটকার ও ব্যাটারিচালিত ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও ১০ জন। মঙ্গলবার (১৮ জুন) সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাইদ মো. খায়রুল আনাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত দুই জনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে তিনি হলেন- গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার মোল্লাদী গ্রামের শুকুর আলীর ছেলে রাজিব শেখ (২২) ও একই গ্রামের কুটি মিয়ার ছেলে সাহেব আলী শেখ (৫০)।

আহতদের মধ্য থেকে পাপ্পু শেখ (১৮) ও সাবিনাকে (১৮) রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং জান্নাতিকে (১০) উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাইদ মো. খায়রুল আনাম জানান, বরিশাল থেকে ঢাকাগামী মাদারীপুর পরিবহনের একটি যাত্রীবাহী বাস এবং মুকসুদপুর থেকে বরিশালগামী একটি প্রাইভেটকার চরপ্রসন্নদী এলাকায় পৌঁছালে একটি ব্যাটারিচালিত ইজিবাইককে সাইড দিতে গেলে ত্রিমুখী সংঘর্ষ ঘটে। এতে প্রাইভেটকার ও ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে মহাসড়কের পাশে খাঁদে পড়ে যায়। এতে অন্তত ১২ জন আহত হন।

পরে খবর পেয়ে স্থানীয়দের সহায়তা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে রাজিব শেখ ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সাহেব আলী মারা যান। মারাত্মক আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং মাদারীপুরের রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনার পর ঢাকা-বরিশাল মহাসড়ক দিয়ে প্রায় ২ ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। এ সময় প্রায় ৫ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনাকবলিত যানগুলো সরিয়ে নিলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন