রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা

  19-06-2024 01:22PM

পিএনএস ডেস্ক: কক্সবাজারের রামুর দুর্গম জনপদ ঈদগড় ইউনিয়নে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৯ জুন) রাত আনুমানিক আড়াইটার দিকে ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড উপরেরখিল এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত দম্পতি হলেন- রুবিনা আকতার (১৭) ও নুর মোহাম্মদ (১৮)। রুবিনা আকতার বাইশারি ইউনিয়নের ধুইল্যাজিরি এলাকার বাসিন্দা কামাল হোছেন ও ঈদগড় ইউনিয়নের উপরেরখিল এলাকার আমেনা খাতুনের মেয়ে। নুর মোহাম্মদ চট্টগ্রামের রাউজানের বাসিন্দা। রুবিনা আকতার ও নুর মোহাম্মদ প্রেমের সম্পর্কে জড়িয়ে অপরিণত বয়সে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়।

ঈদগড় ৬ নম্বর ওয়ার্ডের মেম্বর কামরুল আমিন জানান, গভীর রাতে বিষয়টি স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে প্রশাসনকে অবহিত করি। বর্তমানে ঘটনাস্থলে রামু থানা পুলিশ ও সিআইডির টিম রয়েছে।

ঈদগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমদ ভুট্টো জানান, কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে সঠিক বলা যাচ্ছে। তিনি দোষীদের দ্রুত সময়ে আইনের আওতায় আনার জন্য প্রশাসনকে অনুরোধ জানিয়ে বলেন, রহস্য উদঘাটনে ইউনিয়ন পরিষদ সবসময় প্রশাসনকে সহযোগিতা করবে।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ইমন কান্তি চৌধুরী বলেন, আমরা বর্তমানে ঘটনাস্থলে আছি, লাশের সুরতহাল রিপোর্টের কাজ চলমান রয়েছে। এই হত্যাকাণ্ডের সঙ্গে কারা জড়িত তা এখন বলা যাচ্ছে না। তদন্ত সাপেক্ষে দ্রুত সময়ের মধ্যে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন