ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নারী নিহত

  20-06-2024 10:29AM



পিএনএস ডেস্ক: বগুড়ার শাজাহানপুরে ট্রাকচাপায় মিতু বেগম (৩৮) নামের এক মোটরসাইকেল আরোহী নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল মজিদ (৪৭)।

বুধবার (১৯ জুন) রাত সোয়া ৯টার দিকে জেলার শাজাহানপুর উপজেলার মাঝিড়া বাসস্ট্যান্ডের সেনানিবাস এমপি চেকপোস্টের সামনে এ ঘটনা ঘটে।

মিতু বেগম এবং আহত আব্দুল মজিদ দম্পতি উপজেলার মাঝিড়া ইউনিয়নের ডোমনপুকুর নতুন পাড়া গ্রামের বাসিন্দা। তারা চাকরির সুবাদে সেখানে বাড়ি করে বসবাস করছিলেন। এই দম্পতির গ্রামের বাড়ি বগুড়ার গাবতলী উপজেলায়।

স্থানীয়রা জানান, মোটরসাইকেলটি মহাসড়কের পূর্বপাশ থেকে পশ্চিম পাশে যাচ্ছিল। একই সময় মাঝিড়া দিক থেকে ঢাকার দিকে দ্রুত গতিতে যাচ্ছিল আম বোঝাই একটি ট্রাক। দ্রুত গতির ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এরপর ট্রাকটি একই গতিতে মহাসড়কের পূর্বপাশের আরেকটি লেনের ড্রেনের মতো অংশে নেমে উল্টে যায়। এতে মোটরসাইকেলে থাকা ওই নারী ছিটকে ট্রাকের নিচে পড়ে।

পরে এলাকাবাসীর চেষ্টায় তার মরদেহ ট্রাকের নিচ থেকে বের করে আনা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে হাইওয়ে পুলিশ এবং শাজাহানপুর ফায়ার সার্ভিসের লোকজন।

এ বিষয়ে বগুড়া শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সৈয়দ আবুল হাশেম বলেন, ট্রাকচালক পালিয়ে গেছেন। এ ঘটনায় এখনও মামলা হয়নি। ট্রাকটি উদ্ধার করে আমরা হেফাজতে নিয়েছি। আহত অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল মজিদ বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন