‘অন্ধকারের রানি’র কালো রঙের কারণে কোটি টাকা আয়

  07-09-2022 12:20PM



পিএনএস ডেস্ক : নিজের স্কিন কালারের সাহায্যে কোটি কোটি টাকা আয় করছে এই মেয়েটি। এমনকি শত শত ছেলেদের পাগল করে দিচ্ছে। এই মেয়েটির নাম নায়াকিম গাতওয়েচ। নায়াকিমকে কুইন অব দ্য ডার্কনেসও বলা হয়। অর্থাৎ ‘অন্ধকারের রানি।’

দক্ষিণ সুদানের নিয়াকিম এখন বাস করেন যুক্তরাষ্ট্রের মিনিয়াপলিসে। এই মেয়েটির স্কিন কালার হচ্ছে এই পৃথিবীর সবচেয়ে ডার্ক স্কিন কালার। শ্বেতাঙ্গরা তো বটেই, অন্যরাও বাঁকা চোখে তাকিয়েছে ঐ কৃষ্ণাঙ্গ তরুণীর দিকে।

তবে নিয়াকিম কোনো কিছুর তোয়াক্কা করেননি। মডেল হয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। আত্মবিশ্বাস নিয়েই তুলে ধরেছেন নিজেকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে নিয়াকিমের ছবি। পেয়েছেন নতুন নাম ‘অন্ধকারের রানি।’ গায়ের রঙের জন্য অনেক কথা শুনতে হয়েছে নিয়াকিমকে। একবার এক গাড়ির চালক ১০ হাজার ডলার দিতে চেয়েছিল নিয়াকিমকে। বিনিময়ে রং সাদা করতে হবে।

নিয়াকিম এসব সহ্য করেন। কিন্তু হাসিমুখে উড়িয়ে দেন। যারা রঙের কথা টেনে আনেন, তাদের ঐ গাড়িচালকের গল্প বলেন। যারাই নেতিবাচক মন নিয়ে চলেন, তাদেরই এড়িয়ে চলেন নিয়াকিম। তিনি জানান, তার চামড়াও অন্যদের মতোই।

দক্ষিণ সুদানের এই ডার্ক স্কিন মডেল, এই পৃথিবীর অনেক সাদা চামড়ার মডেলের চেয়ে বেশি টাকা আয় করে। তার সম্পতর পরিমাণ হচ্ছে নয় মিলিয়ন ইউ এস ডলার। যা বাংলাদেশি টাকায় প্রায় ৮০ কোটি টাকার মতো। তার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা মিলিয়নের বেশি।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন