প্রথম ছুটির দিনে বাণিজ্য মেলায় উপচে পড়া ভিড়

  

পিএনএস ডেস্ক: বাণিজ্য মেলায় প্রথম ছুটির দিন শুক্রবারে বাড়ছে দর্শনার্থীদের ভিড়। সকাল ৯টা থেকে মেলার কার্যক্রম শুরু হলেও বেলা ১১ টার পর থেকে ধীরে ধীরে ভিড় বাড়ছে। তবে এদিন মেলার অন্যান্য স্টলের চেয়ে গহনার স্টলে নারীরা বেশি ভিড় করছেন।

দর্শনার্থীদের দাম নিয়ে নেই কোন অভিযোগ। পছন্দ হলেই কিনছেন সবাই। আর ক্রেতা আকৃষ্ট করতে নানা কৌশল অবলম্বন করছেন বিক্রেতারা। কেউ মিষ্টি কথা আবার কেউ দিচ্ছেন মূল্যছাড়সহ নানা অফার। থাকছে গ্যারান্টিসহ বিক্রয়োত্তর নানা সেবার নিশ্চয়তা।

স্বর্ণের দোকানে গিয়ে দেখা গেছে, নানা মডেলের তৈরি নারীদের গলার মালা, ঝুমকা, কানের দুল, ডায়মন্ড কাট, লকেট, চেইন, চুড়ি, ব্রেসলেট ও দৃষ্টিনন্দন ফিঙ্গার রিঙসহ রং বেরঙের জিনিসপত্র। যা দেখেতে ভিড় করছেন মেলায় আগতরা। দর্শনার্থীদের আনাগোনায় ভরে উঠছে দোকানগুলো। পছন্দের গহনা পেয়ে খুশি তারা।

এসব গহনা পাওয়া যাচ্ছে ৩০০ টাকা থেকে শুরু করে ২০ হাজার টাকার মধ্যে। আবার ভারী গহনা কিনতে গেলে ওজন অনুযায়ী বাড়ছে দাম। মেলার শুরু থেকে ক্রেতা বাড়াতে বিক্রেতারাও রাখছেন নানা রকম অফার।

এদিকে মেলা উপলক্ষে বিভিন্ন স্টলে দেয়া হচ্ছে বিশেষ ছাড়। বাণিজ্য মেলার কন্ট্রোল রুম থেকে এসব ঘোষণা দেয়া হচ্ছে। সেখানে দেখা গেছে আগত মানুষের ভিড়। তারা বিভিন্ন তথ্য নিয়ে স্টলগুলো খুঁজে অফার অনুযায়ী পণ্যসামগ্রী কেনার চেষ্টা করছেন।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech