আনুশকার থেকেও দামী সানি লিওন!

  

পিএনএস ডেস্ক: বলিউডের পর এইবার সানি লিওন দক্ষিণ ভারতীয় সিনেমায় পা রাখতে চলেছেন। আর সেখানেই আকাশ ছোঁয়া পারিশ্রমিক দাবি করেছেন উনি। দক্ষিণ ভারতের একটি ছবিতে অভিনয় করার জন্য ৩.২৫ কোটি টাকা পারিশ্রমিক দাবি করলেন তিনি। এ বছরের অন্যতম সফল ছবি বাহুলবলীতে দেবসেনার চরিত্রে অভিনয় করা অনুশকা শেট্টিও এত টাকা পাননি।

তিনি বাহুবলী এক ও দুইয়ে অভিনয় করার জন্য আড়াই কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন। কর বাদ দিয়ে সমপরিমাণ টাকাই পাবেন সানি। কিন্তু কর সহ তার মোট পারিশ্রমিক অনুশকার চেয়ে অনেক বেশি।

বলিউডে পা রাখার পর থেকেই প্রবল জনপ্রিয় হয়ে উঠেছেন সানি। তিনি এই জনপ্রিয়তার সুযোগ নিয়েই বিপুল পারিশ্রমিক চাইছেন বলে মনে করছেন প্রযোজকরা। তারা অবশ্য সানির এই দাবি মেনে নিচ্ছেন। তবে ছবি তৈরির বিপুল খরচ সামাল দেওয়ার জন্য তারা চারটি ভাষায় ছবি বানানোর পরিকল্পনা করেছেন। তেলুগু, তামিল, মালয়লম ছাড়াও হিন্দিতে হবে এই ছবি। দক্ষিণ ভারতে সানির যা জনপ্রিয়তা, তাতে ছবি তৈরির খরচ উঠে আসবে বলে আশাবাদী প্রযোজকরা।

আসন্ন এই ছবিটির নাম এখনও ঠিক হয়নি। পরিচালক বদিবুদায়ন বলেছেন, ফেব্রুয়ারি থেকে শ্যুটিং শুরু হবে। অষ্টাদশ শতকের এক রানির চরিত্রে অভিনয় করবেন সানি। এর জন্য তিনি প্রস্তুতি শুরু করে দিয়েছেন। তলোরায় চালানো, ঘোড়ায় চড়া শিখছেন সানি।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech