সৃজিতের সঙ্গে প্রেমের সম্পর্ক বিষয়ে যা বললেন জয়া

  18-01-2018 03:54PM

পিএনএস ডেস্ক : ২০১৭ সালে কলকাতার বাংলা ফিল্ম জগতে দাপট একাই দেখিয়েছেন অভিনেত্রী জয়া আহসান। কৌশিক গঙ্গোপাধ্যায়ের 'বিসর্জন' ছবির হাত ধরে এ বছরে একের পর এক সম্মান জিতে নিয়েছেন তিনি। আর এই সুন্দরি বাঙালি অভিনেত্রীকে নিয়ে টলি পাড়ায় গুঞ্জনের শেষ নেই।

এক গণমাধ্যমের সাক্ষাৎকারে জয়া আহসানকে সৃজিত মুখোপাধ্যায়ের বিষয়ে প্রশ্ন করা হয়। সৃজিতের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন কী সত্যি না মিথ্যে, তা নিয়ে প্রশ্ন করা হয়। তার জবাবে জয়া পরিস্কার জানিয়ে দেন, শিল্পী হিসাবে সৃজিতের সঙ্গে কাজ করতে তিনি চান। তবে সম্পর্কের বিষয়টা পুরোটাই গুজব।

এদিকে, ঢাকাতে তাঁর এক বিশেষ বন্ধু রয়েছেন বলে জানা যায়। সে বিষয়ে প্রশ্ন করা হলে, জয়া গোটা ব্যাপারটাতেই রাখঢাক করে এড়িয়ে যান। সেই বন্ধুর নাম জানতে চাওয়া হলেও , জয়া তাও জানাননি। তবে বিয়ের পরিকল্পনা নিয়ে মুখ খুলে এদিন জয়া স্পষ্টই জানিয়ে দেন যে আপাতত তিনি বিয়ে করছেন না।

বাংলাদেশের এক ছবিতে প্রযোজনার কাজে তিনি যেমন ব্যস্ত , তেমনই কলকাতার শ্যুটিং এর কাজের ফাঁকে তাঁর নিঃশ্বাস ফেলার সময় নেই। সব মিলিয়ে জয়া আহসান এই মুহুর্তে বাংলা চলচ্চিত্র জগতের ব্যস্ততম অভিনেত্রী হয়ে উঠেছেন।

পিএনএস/জে এ /

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন