ফেসবুকে ​মিমের ঘনিষ্ঠ ছবি, ভিডিও ও আপত্তিকর আলাপ ফাঁস!

  01-06-2019 07:32PM

পিএনএস ডেস্ক :গত রাতে লাক্স তারকা নাদিয়া মিমের ফেসবুক আইডি হ্যাকড হয়েছে। সেখানে তার প্রকাশ করা হয়েছে তার মাদকীয় জীবন এবং ঘনিষ্ঠ কিছু ছবি। যে যুবকের সঙ্গে মিমের ঘনিষ্ঠ ছবি প্রকাশ করা হয়েছে তার পরিচয় পাওয়া যায়নি। মিমের কিছু ঘনিষ্ঠ ভিডিও প্রকাশের হুমকিও দেওয়া হয়েছে বলে জানা গেছে।

আইডি হ্যাক হওয়ার পর সেখানে কয়েকজন তারকার সঙ্গে নাদিয়া মিমের স্পর্শকাতর আলাপচারিতাও প্রকাশ করে দেওয়া হয়েছে। প্রকাশিত মেসেঞ্জার চ্যাটিংয়ে দেখা গছে, অভিনেতা মিশু সাব্বির তাকে নিয়ে চিটাগং গিয়েছিলেন। সে সময় তারা ঘনিষ্ঠ সময় কাটিয়েছিলেন। উঠতি অভিনেতা সৌমিকের সঙ্গেও নাদিয়া মিমের কিছু আপত্তিকর আলাপচারিতা প্রকাশ পেয়েছে। সেখানেও দেখা গেছে যে, সৌমিকের সঙ্গেও মিম ঘনিষ্ঠ হয়েছিলেন।

এছাড়া মিমের আগের স্বামী চয়নের সঙ্গেও কিছু ঘনিষ্ঠ ছবি আইডিতে প্রকাশ করা হয়েছে। অন্য একটি ছবিতে
আরেক তরুণের সঙ্গে মিমকে আপত্তিকর অবস্থায় দেখা গেছে। প্রকাশিত ছবির তারিখ দেখে ধারণা করা হয় যে, নাম না জানা ওই তরুণের সাথে বিয়ের আগে মিমের সম্পর্ক ছিলো।

হ্যাকড হওয়ার পর মধ্যরাতে মিমের আইডি মুছে ফেলা হয়। এর আগে আইডি হ্যাককারি তার কাছে টাকা দাবি করেছিলো বলে জানা গছে। টাকা না দিলে মিমের আপত্তিকর ভিডিও ফাঁস করে দেওয়ার হুমকি দেওয়া হয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন