বাংলাদেশের ছেলেকে দ্বিতীয় স্বামী করতে চান মধুমিতা!

  13-11-2020 03:49PM

পিএনএস ডেস্ক: ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার ইদানিং সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব। প্রতিদিনই ফেসবুক-ইনস্টাগ্রামে একাধিক ‘লাস্যময়ী’ ছবি পোস্ট করে দুই বাংলার তরুণদের বুঁদ করে রেখেছেন!

মধুমিতার নতুন ছবি মানেই হাজার হাজার কমেন্ট ও শেয়ার। এই অভিনেত্রীর ভক্তদের বড় একটা অংশ বাংলাদেশের। বিশেষ করে তরুণরাই এ নায়িকার বড় ফ্যান!

এরইমধ্যে বাংলাদেশি তরুণদের জন্য সুখবর দিলেন মধুমিতা। তিনি নাকি বাংলাদেশের কোনও ছেলেকে বিয়ে করতে চান!

শেষতক জানা গেল, বিষয়টি নেহায়েত মজার ছলেই বলেছেন অভিনেত্রী। যদিও তার এই কথা হুট করেই ফেলে দেয়ার মতোও নয়।

২০১৫ সালে পরিচালক, প্রযোজক ও অভিনেতা সৌরভ চক্রবর্তীকে বিয়ে করেন মধুমিতা। টলিগঞ্জের গুঞ্জন সত্যি করে তাদের বিচ্ছেদের খবরই সত্যি হয়।

মধুমিতা বলেন, ‘সৌরভ খুব ভাল মানুষ। তবে দু’জনের ভাবনাচিন্তা, দৃষ্টিভঙ্গি পুরোটাই আলাদা বলেই হাজারো সমস্যা হচ্ছিল। আর সবচাইতে বড় কথা হল নতুন প্রাণ পৃথিবীতে আসার আগে আমরা আলাদা হয়ে গেছি সেটাই সবচেয়ে বড় বিষয়।’

বাংলাদেশে আপনার অনেক ভক্ত-ফলোয়ার। যদি দ্বিতীয় বিয়ের প্রস্তাব আসে সাড়া দেবেন? উত্তরে মধুমিতা বলেন, ‘মনের মানুষ পেলে সম্পর্ক তো গড়াই যায়। তবে দুজনের দৃষ্টিভঙ্গি এক হওয়া চাই!’

২০১৬ সালের আগস্টে ভারতের মানালিতে ‘মেঘবালিকা’ নামের একটি টেলিছবিতে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেন মধুমিতা। সম্প্রতি মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’র কাজ শেষ করেছেন তিনি। শিগগিরই হইচই সিরিজে ‘দেবদাস ও একটি খুনের গল্প’তে কাজ করছেন মধুমিতা। সেই ছবিতে মধুমিতার নায়ক অর্জুন, পর্দার বাইরে যার সঙ্গে নায়িকার প্রেমের গুঞ্জন চলছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন