লাইফ সাপোর্টে চিত্রনায়ক শাহীন আলম

  08-03-2021 02:50PM

পিএনএস ডেস্ক: লাইফ সাপোর্টে রয়েছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাহীন আলম। দীর্ঘদিন ধরে তিনি কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। অবস্থার অবনতি হলে শনিবার রাতে তাকে আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক ওমর সানি।

ওমর সানি বলেন, শাহীন আলম আমার বন্ধু। একসঙ্গে পথ চলা আমাদের৷ অভিনয়ে অসাধারণ। দীর্ঘ সময় চলচ্চিত্রের বাইরে। কিছুদিন আগে ওকে দেখতে গিয়েছিলাম। শুনলাম ওর কিডনি দুইটাই বিকল, ডায়ালাইসিস করছে বেশ কিছুদিন যাবৎ। গতকাল ওর ছেলে ফোন দিয়েছিল শুধু বলল- আঙ্কেল বাবা লাইফ সাপোর্টে, করোনা পজিটিভ। আল্লাহকে বলি, তুমি সুস্থতা দান করো, বন্ধুকে ফিরিয়ে দাও।

অবস্থার উন্নতি না হওয়ায় গেল শনিবার (৬ মার্চ) তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন নায়কের একমাত্র ছেলে ফাহিম নূর আলম।

তিনি বলেন, ‘গেল সোমবার (১ মার্চ) তার হালকা জ্বর আসে। এরপর হাসপাতালে ভর্তি করানো হয়। ডাডায়ালাইসিসও করানো হয়। কিন্তু গেল শনিবার রাতে বাবার অবস্থা খারাপ হয়ে পড়লে দ্রুত তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।’

দেশবাসীর কাছে বাবার জন্য দোয়া চেয়েছেন শাহীন আলমের ছেলে ফাহিম নূর আলম।

এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর কাছে সহযোগিতার আকুল আবেদন জানিয়ে পরিবারের পক্ষ থেকে শাহীন আলমের একমাত্র ছেলে ফাহিম নূর আলম জানান, আমার বাবার চিকিৎসার জন্য প্রতিদিন এক লাখের বেশি খরচ হচ্ছে। যেহেতু তিনি স্বনামধন্য একজন চলচ্চিত্র শিল্পী ছিলেন। আশা করবো এই মূহুর্তে প্রধানমন্ত্রীর আমাদের পাশে থাকবেন। আর্থিকভাবে সাহায্য করার আবেদন করছি। আমার বাবাকে আরও অনেক দিন বাঁচিয়ে রাখতে চাই। সবাই দোয়া করবেন।

প্রসঙ্গত, ১৯৮৬ সালের এফডিসির নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন শাহিন আলম। এরপর বেশকিছু সিনেমায় অভিনয় করে পরিচিতি পান তিনি। প্রয়াত চিত্রনায়ক সালমান শাহের সঙ্গেও কাজ করেছেন এই চিত্রনায়ক। দুই বাংলায় প্রশংসিত ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমাতেও অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি।

শাহিন আলম ঘাটের মাঝি, এক পলকে, গরিবের সংসার, তেজী, চাঁদাবাজ, প্রেম প্রতিশোধ, টাইগার, রাগ-অনুরাগ, দাগী সন্তান, বাঘা-বাঘিনী, আলিফ লায়লা, স্বপ্নের নায়ক, আঞ্জুমান, অজানা শত্রু, দেশদ্রোহী, প্রেম দিওয়ানা, আমার মা, পাগলা বাবুল, শক্তির লড়াই, দলপতি, পাপী সন্তান, ঢাকাইয়া মাস্তান, বিগবস, বাবা, বাঘের বাচ্চা, বিদ্রোহী সালাউদ্দিনসহ বহু সিনেমায় অভিনয় করেছেন।


পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন