বিড়াল দিল পুঁতে রাখা গণধর্ষিত শিশুর সন্ধান!

  16-01-2017 07:36AM



পিএনএস ডেস্ক: সন্ধ্যায় নিজ বাড়ির সামনেই খেলছিল চার বছরের ছোট্ট মেয়েটি। আর এই ছোট্ট শিশুটির ওপর নজর পড়ল এলাকার এক পরিচিত ব্যক্তির। বিকৃত কামনা চেপে বসেছিল ঘাতকের মাথায়।
চকোলেটের লোভ দেখিয়ে শিশুটিকে বাড়ির অদূরে একটি জঙ্গলে নিয়ে যায় ওই দুর্বৃত্ত। তার বিকৃত চিন্তা এখানেই থেমে থাকেনি; সে আরো তিনজনকে সঙ্গী করেছিল।
এরপর শুরু পৈশাচিকতা। সঙ্গীদের নিয়ে শিশুটিকে ধর্ষণ করে ওই পরিচিত। ভয়াবহ অত্যাচারের পর তাদেরই কেউ একজন ভারী কিছু দিয়ে শিশুর মাথা থেঁতলে দেয়। সঙ্গে সঙ্গে মারা যায় শিশুটি। প্রমাণ লুকাতে সামনের জঙ্গলেই তার দেহ পুঁতে দেয় ঘাতকরা।
গত ৯ জানুয়ারি থেকে নিখোঁজ ছিল মুম্বাইয়ের আন্ধেরির আজাদনগর এলাকার শিশুটি। সারারাত আশপাশে খোঁজাখুঁজি করেও তার দেখা মেলেনি। পরদিনই পুলিশে অভিযোগ দায়ের করে তার পরিবার।
পেশায় টেম্পোচালক শিশুর বাবা বলেন, ‘সেদিন সন্ধ্যার সময় বাড়ির বাইরেই খেলছিল আমার মেয়ে। এরপর আর তাকে দেখতে পাইনি।’
নিখোঁজ শিশুটির পরিবারের অভিযোগের ভিত্তিতে এলাকায় তল্লাশি শুরু করে পুলিশ।
আজাদনগর থানার এক শীর্ষ কর্মকর্তা মহেশ পাতিল বলেন, ‘গত ১২ জানুয়ারি সন্ধ্যায় খবর পাই- সামনের জঙ্গলে মানুষের পায়ের অংশ চিবিয়ে খাচ্ছে একটি বিড়াল। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ওটা একটি শিশুর দেহ। এরপর সেই মৃতদেহ উদ্ধার করা হয়।’
শিশুটিকে গণধর্ষণের পর এলাকা থেকে পালিয়ে যান অভিযুক্ত চার ব্যক্তি। রোববার অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করে পুলিশ। একজন এখনো পলাতক রয়েছে।
পুলিশি তদন্তে উঠে আসে অনেক চাঞ্চল্যকর তথ্য। ঘটনার পর এলাকারই একটি রেস্তোরাঁয় নিশ্চিন্তে মাছ-ভাত দিয়ে রাতের খাওয়া সারে পেশায় দিনমজুর ওই চার ঘাতক।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন