রাম রহিমের ‘দত্তক কন্যা’ হানিপ্রীত এখন নেপালে

  19-09-2017 11:21AM

পিএনএস ডেস্ক: ধর্ষক বাবা রাম রহিমের সাজা ঘোষণার পর থেকেই গা-ঢাকা দিয়েছেন তার ‘দত্তক কন্যা’ হানিপ্রীত ইনসান। তার খোঁজে চিরুনি অভিযান চালাচ্ছে ভারতের হরিয়ানা পুলিশ। সম্প্রতি বিভিন্ন সূত্রে থেকে পাওয়া খবরের ভিত্তিতে পুলিশের সন্দেহ, নেপালে লুকিয়ে রয়েছেন বাবার পালিত কন্যা।

সম্ভবত নেপালের ধরণ-ইতেহারি এলাকায় গা ঢাকা দিয়ে রয়েছেন হানিপ্রীত। যদিও, ঠিক কোথায় লুকিয়ে রয়েছেন, সে ব্যাপারে এখনও নিশ্চিতভাবে কিছু জানায়নি পুলিশ।

অন্যদিকে, নেপাল পুলিশ জানান, হানিপ্রীতকে সেখানে পাওয়া গেলেও তাকে এই মুহূর্তে গ্রেপ্তার করা সম্ভব নয়। কারণ, হানিপ্রীতের বিরুদ্ধে তাদের কাছে কোনো অভিযোগ নেই। যদিও বিষয়টি নিয়ে নেপাল সরকারের সঙ্গে আলোচনা শুরু করেছে হরিয়ানা পুলিশ। হানিপ্রীতের খোঁজে হরিয়ানা পুলিশের দুই অফিসার ইতোমধ্যেই ভারত-নেপাল সীমান্তে গৌরিফান্টায় পৌঁছেছেন।

সেখানকার অতিরিক্ত পুলিশ সুপার ঘনশ্যাম চৌরাসিয়া ইন্ডিয়া টুডে-কে জানিয়েছেন, নেপাল সীমান্ত থেকে পাঞ্জাবের নম্বর প্লেট লাগানো একটি গাড়ি উদ্ধার হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ওই গাড়ির সঙ্গে হানিপ্রীতের যোগ থাকতে পারে।

ধর্ষণের অপরাধে বাবা রাম রহিম জেলে যাওয়ার পর থেকেই মূলত ভ্যানিশ (নিশ্চুপ) হয়ে গিয়েছেন বাবার পালিত কন্যা হানিপ্রীত। ইতোমধ্যেই তার নামে জারি হয়েছে লুক-আউট নোটিশ।

ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ২৫ আগস্ট বাবার শাস্তি ঘোষণার পর রাজ্য জুড়ে তাণ্ডব চালানো থেকে শুরু করে বাবাকে নিয়ে পালানোর ছক তৈরি সব ক্ষেত্রেই প্রত্যক্ষ ভূমিকা ছিল হানিপ্রীতের।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন