‘আমি পুলিশি নিরাপত্তা চাইনি’ - আন্তর্জাতিক - Premier News Syndicate Limited (PNS)

‘আমি পুলিশি নিরাপত্তা চাইনি’

  


পিএনএস ডেস্ক: মালয়েশিয়ার সদ্য সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাক পুলিশ নিরাপত্তা চাননি বলে জানিয়েছেন। এর আগে পুলিশ নিরাপত্তা চেয়েছেন এমন খবর প্রত্যাখানও করেন তিনি।

এর আগে দেশটির অনলাইন পোর্টাল মালয় মেইল এক প্রতিবেদনে জানায় যে, পুলিশ নিরাপত্তা চেয়ে গত শুক্রবার আবেদন করেছিলেন নাজিব রাজাক। তবে রবিবার চ্যানেল নিউজ এশিয়ায় দেয়া সাক্ষাৎকারে তিনি বিষয়টি প্রত্যাখান করেন।

নিরাপত্তা চাওয়ার সত্যতা জানতে চাওয়া হলে তিনি প্রত্যাখ্যান করে বলেন, `না, না। আমি চাই নি'।

রাজধানী ছেড়ে নিজ জন্মস্থান ও নির্বাচনী আসন শ্রী কেনানগানে ফিরে এসেছেন নাজিব। রবিবার সড়কপথে কেনানগানে এসে পৌছান তিনি। সেসময় চ্যানেল নিউজ এশিয়ার ঐ প্রতিবেদককে পুলিশ নিরাপত্তার বিষয়টি প্রত্যাখান করেন তিনি ।

এদিকে নাজিব কেনানগানে এসে পৌঁছালে তাকে স্বাগত জানায় নাজিবের কর্মী ও সমর্থকদের একটি দল। জাতীয় প্রেক্ষাপটে বিতর্কিত হলেও নিজ আসনে ব্যাপক জনপ্রিয়তা আছে নাজিব রাজাকের। এই আসনে ১৯৭৬ সাল থেকে নির্বাচিত হয়ে সংসদ সদস্য হিসেবে আছেন তিনি। উপস্থিত কর্মী সমর্থকদের মধ্যে অনেকেই এসময় কান্নায় ভেঙ্গে পরেন।

নাজিবের স্ত্রী রোসমাহ মনসুরকে নারী সমর্থকদের সান্তনা দিতে দেখা যায়। উপস্থিত কর্মী সমর্থকদের মাধ্যমে নিজের সকল অনুসারীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন নাজিব। তিনি বলেন, তারা চায় আমি সাংসদ হিসেবে তাদের সেবা করি। গত প্রায় ৪২ বছরেরও বেশি সময় ধরে যারা আমার বন্ধু ও সমর্থক হিসেবে আছেন, তাদের মাঝে ফিরে আসতে পেরে আমার ভালো লাগছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech