২ ধর্ষকের হাত থেকে কিশোরীকে রক্ষা করল পোষা কুকুর!

  21-08-2018 11:43AM

পিএনএস ডেস্ক : ধর্ষণ করতে এসে খেতে হল কুকুরের কামড়। এমনটাই ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের সগর এলাকায়। সেই এলাকায় এক কিশোরীকে ধর্ষণ করতে তার বাড়িতে ঢুকে পড়েছিল দুই ব্যক্তি। আতঙ্কে চিৎকার করতে শুরু করে সেই কিশোরী। বিপদ বুঝতে পেরে ধর্ষকদের ওপরে ঝাঁপিয়ে পড়ে পোষা কুকুরটি।

ঘটনাটি ঘটেছে গত ১৮ আগস্ট রাতে। এক ধর্ষককে কামড়েও দেয় সেই কুকুরটি। পরিস্থিতি বেগতিক দেখে চম্পট দেয় দুই ধর্ষকই। পরে তাদের দু’‌জনকেই গ্রেফতার করা হয়। আটকদের নাম রেশু আহিরওয়ার এবং পুণীত।

জানা যায়, গরম সহ্য করতে না পেরে বাড়ির বাগানে ঘুমতে গিয়েছিল সেই তরুণী। তখনই হামলা চালায় পুণীত এবং রেশু। কিশোরীর চিৎকার এবং পোষা কুকুরের ডাক শুনে তড়িঘড়ি বাগানে আসেন কিশোরীর অভিভাবকরা। তখন পালিয়ে যায় দুই ধর্ষক। কিন্তু প্রাথমিকভাবে নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে কোনও অভিযোগ থানায় দায়ের করা হয়নি।

তাদের ভয় ছিল, ফের হামলা করতে পারে ধর্ষকরা। তবে পুলিশের পক্ষ থেকে তাদের আশ্বস্ত করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনাটির তদন্তে চলছে। জানা গেছে, এর আগে মাদক পাচারের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল রেশু ও পুণীতকে। সেই মামলায় তারা জামিনে ছাড়া পেয়েছিল।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন