গুহায় ধ্যানে বসেছেন মোদি, উঠবেন...

  

পিএনএস ডেস্ক : ভারতের কেদারনাথ গুহায় ধ্যানে বসেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ শনিবার তিনি এই ধ্যানে বসেন। আগামীকাল রোববার সকাল পর্যন্ত তিনি ধ্যানে থাকবেন বলে জানিয়েছে সংবাদসংস্থা এএনআই।

ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজের প্রতিবেদনে বলা হয়, আজ সকালেই কেদারনাথ দর্শনে হাজির হন নরেন্দ্র মোদি। সেখানকার মন্দিরে পূজাও দেন। কেদারনাথের পরিকাঠামো উন্নয়নের বিষয়টিও খতিয়ে দেখেন তিনি। এরপর তিনি পাহাড়ি রাস্তা বেয়ে উপরে উঠতে শুরু করেন। প্রায় দুই কিলোমিটার ট্রেক করে পৌঁছান ওই গুহায়। পাহাড়ি পথে তাকে ছাতা ও লাঠি নিয়ে উঠতে দেখা যায়।

একটি সূত্র থেকে জানা গেছে, সংবাদমাধ্যমের অনুরোধে তিনি ধ্যানে বসার ছবি তুলতে দেন। তারপর ওই গুহায় আর কারও প্রবেশের অনুমতি দেওয়া হয়নি। সেখানেই একান্তে ধ্যান শুরু করেছেন মোদী, যা চলবে আগামিকাল সকাল পর্যন্ত।

আগামীকাল লোকসভা নির্বাচনের শেষ দফার ভোট। তার আগে দেশজুড়ে প্রচার পর্ব শেষ হয়েছে গত শুক্রবার বিকেলে। প্রচার পর্বের শেষে সংবাদ সম্মেলনেও উপস্থিত হয়েছিলেন মোদি। প্রচার পর্ব শেষ হয়ে যাওয়ায় তিনি সরকারি কাজে ফিরবেন বলে জানিয়েছিলেন। কিন্তু তিনি যে ধ্যানে বসতে চলেছেন, তা একবারও জানাননি।

প্রসঙ্গত, ৩৩ বছর আগে ওই গুহাতেই ধ্যানে বসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।


পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech