রাস্তায় স্ত্রীকে তিন তালাক দিলেন স্বামী

  

পিএনএস ডেস্ক : ভারতের সংসদে পাশ হওয়ার পর চলতি বছরের জুলাইয়ে আইনিভাবে নিষিদ্ধ হয়েছে তিন তালাক। আইনানুসারে তিন তালাক বর্তমানে ভারতে শাস্তিযোগ্য অপরাধ। কিন্তু তাতে অনেকেরই কিছুই যায় আসেনি। রাজস্থানের কোটা শহরে সেরকম ঘটনাই দেখা গেল। সেখানে তিন তালাকের ঘটনা সামনে এসেছে এবার।

জানা গেছে, কোটার এক ব্যক্তি তার স্ত্রীকে তিন তালাক দিয়েছেন। ওই ব্যক্তি তার ছেলের জন্য একটি ক্যারাম বোর্ড কেনেন। কিন্তু বিষয়টি মেনে নেননি তার স্ত্রী। ছেলের জন্য কেনা ক্যারামবোর্ড তিনি নেননি। সে কারণে স্ত্রীকে তিন তালাক দিয়ে দেন ওই ব্যক্তি।

২৪ বছর বয়সী ওই নারী আগেও স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছিলেন। অভিযোগ উঠেছিল, ওই নারীকে মারধর করতেন তার স্বামী। তারপর থেকে বাবা-মায়ের সঙ্গেই থাকতেন ওই নারী। তার সঙ্গেই ছিল সন্তান।

সম্প্রতি সেই মারধরের মামলার শুনানি ছিল আদালতে। সেখান থেকে ফেরার পথে স্ত্রীকে থামিয়ে ছেলের জন্য একটি ক্যারাম বোর্ড দিতে চান ওই ব্যক্তি।

কিন্তু ক্যারামবোর্ড নিতে চাননি ওই নারী। রাগে সেখানেই স্ত্রীকে তিন তালাক দেন ওই ব্যক্তি। তালাকের ঘটনার পর আবারো থানায় অভিযোগ করেন ওই নারী। যদিও অভিযুক্ত ব্যক্তি এখনো গ্রেপ্তার হননি।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন