দামুড়হুদায় 'বন্দুকযুদ্ধে' হত্যা মামলার ২ আসামি নিহত

  20-10-2016 09:22AM

পিএনএস ডেস্ক: চুয়াডাঙ্গার দামুড়হুদার স্কুলছাত্র সজিব অপহরণ, হত্যা ও গুম মামলার আসামি সবুজ (২৮) ও শাকিল (২৪) 'বন্দুকযুদ্ধে' নিহত হয়েছে।

বৃহস্পতিবার ভোরে দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরশহরের পরানপুর বেলেমাঠ পাড়ার পাকা রাস্তার পুকুরের পাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটা দেশী শার্টারগান, একটি রিভলবার, ৪ রাউন্ড গুলি ও ২টি ধারালো হাসুয়া উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানায়, বুধবার মধ্যরাতে র‌্যাবের একটি টহল দল চুয়াডাঙ্গা দামুড়হুদা এলাকায় টহলে বের হয়। এরপর তারা বৃহস্পতিবার ভোর পৌনে ৩টার দিকে র‌্যাবের ওই দলটি দামুড়হুদার দর্শনা পৌরসভার পরানপুর বেলেমাঠ পাড়ার পাকা রাস্তার পুকুরের পাড় এলাকায় অবস্থায় নেয়। এসময় বেশ কয়েক জনকে দেখে চ্যালেঞ্জ করলে তারা র‌্যাবকে লক্ষ করে গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে র‌্যাবের দুই সদস্য শাহিন ও শামিম আহত হয়।

এরপর ঘটনাস্থলে তল্লাশী করে শাকিল ও সবুজকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে দামুড়হুদা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করে। ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ফেলে যাওয়া দুটি আগ্নেয়াস্ত্র, ৪ রাউন্ড গুলি ও দুটি ধারালো হাসুয়া উদ্ধার করা হয়।

নিহত সবুজ চুয়াডাঙ্গা সিএন্ডবিপাড়ার খবিরের ছেলে এবং শাকিল দামুড়হুদা উপজেলার দশমী পাড়ার আব্দুল কাদেরের ছেলে। দামুড়হুদা থানা পুলিশ লাশ দুটি থানা চত্বরে রেখেছে।
ঝিনাইদহ র‌্যাব-৬-এর উপ-পরিচালক মেজর মনির আহমেদ জানান, নিহত দু'জনই দামুড়হুদায় চাঞ্চল্যকর সজিব অপহরণ, খুন, গুমের এজাহারনামীয় আসামি।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন