ঝালকাঠিতে অস্ত্র মামলায় মেয়র পুত্র রিমান্ডে

  01-03-2017 09:50PM

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী তালুকদারকে ছেলে আমিনুল ইসলাম লিটন তালুকদারের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা এসআই ফারুক হোসেন অভিযুক্ত আমিনুল ইসলাম লিটন তালুকদারের পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজেষ্ট্রড আদালতের বিচারক রুবাইয়া আমিনা এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গতকাল মঙ্গলবার রাত ৯ টার দিকে ঝালকাঠি সদর থানার এসআই কায়সার আহম্মেদ বাদি হয়ে আমিনুল ইসলাম লিটন তালুকদারের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করেন।

সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শহরের কোর্ট রোডে লিয়াকত আলী তালুকদারকে গুলি করে হত্যাচেষ্টার অভিযোগে তাঁর ছেলে আমিনুল ইসলাম লিটন তালুকদার পুলিশ আটক। পরে পুলিশ গিয়ে ওই বাসা থেকে তল্লাশি করে একটি বিদেশি বিস্তল ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করে।

ঝালকাঠি সদর থানার ওসি মো. মাহে আলম জানায়, পারিবারিক বিরোধের সূত্র ধরে পিতা-পুত্রের মধ্যে বাক-বিতন্ডা হয়। এর এক পর্যায় পুত্র লিটন বাবার দিকে গুলি ছোড়ে। তবে তা লক্ষ্যভ্রষ্ঠ হয়। খবর পেয়ে পুলিশ মেয়রের বাসায় গিয়ে তাকে উদ্ধার করে এবং ছেলে লিটনকে আটক করে থানায় আনে।

পরে মেয়রের বাসায় অভিযান চালিয়ে পুত্র লিটনের কক্ষ থেকে একটি বিদেশী পিস্তল ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। এঘটনায় ঝালকাঠি সদর থানার এসআই কায়সার আহম্মেদ বাদি হয়ে লিটন তালুকদারের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন