নির্ধারিত তারিখেই অনুষ্ঠিত হচ্ছে এফবিসিসিআই নির্বাচন

  30-03-2017 05:53PM

পিএনএস : ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র (এফবিসিসিআই) নির্বাচন অনুষ্ঠানের ক্ষেত্রে হাইকোর্টের দেয়া স্থগিতাদেশ বাতিল হয়ে যাওয়ায় আগামী ১৪ মে ২০১৭ তারিখে এফবিসিসিআইয়ের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার ক্ষেত্রে আর কোন বাধা নেই। হাইকোর্টের দেয়া স্থগিতাদেশের বিরুদ্ধে এফবিসিসিআই যে আপিল করেছিল আজ বৃহস্পতিবার (৩০.৩.২০১৭) মাননীয় প্রধান বিচারপতির নেতৃত্বাধীন আপিল বেঞ্চে তার শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে আপিলটি মঞ্জুর করে আপিল বেঞ্চ নির্বাচন স্থগিতের আদেশ বাতিল করে দেন।

এছাড়া যার আবেদনে নির্বাচন স্থগিতের আদেশ এসেছিল, সেই ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি জনাব মোঃ আমিনুল হক (শামীম) কে ৩০ মে ২০১৭ তারিখের মধ্যে এফবিসিসিআইয়ের বিভাগীয় পরিচালক হিসেবে অন্তর্ভূক্ত করার নির্দেশ দিয়েছে সর্বোচ্চ আদালত।

আজ আপিল বিভাগে রাষ্ট্রপক্ষে শুনানি করেন এটর্নি জেনারেল জনাব মাহবুবে আলম। এফবিসিসিআইয়ের পক্ষে শুনানি করেন এফবিসিসিআইয়ের আইন উপদেষ্টা ব্যারিস্টার ইমতিয়াজ মইনুল ইসলাম। আর রিট আবেদনকারী ব্যবসায়ীর পক্ষে ছিলেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ ও ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন