বিএনপির ২০ নেতাকর্মীর জামিন নামঞ্জুর

  30-04-2017 02:58PM

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : নাশকতার মামলায় সাজাপ্রাপ্ত গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের ২০ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। রোববার দুপুরে গাইবান্ধা দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালতের বিচারক মইনুল হাসান ইউসুফ এ নির্দেশ দেন।

গত মঙ্গলবার গোবিন্দগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের ২৫ জনের প্রত্যেককে পাঁচবছর করে সশ্রম কারাদণ্ড দেন গাইবান্ধা দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালত। একই সঙ্গে প্রত্যেকের এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড দেয়া হয়।

মামলার বিবরণে উল্লেখ করা হয়, ২০১৩ সালের ৩০ নভেম্বর গোবিন্দগঞ্জ উপজেলা যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করে। তারা মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলা শহরে পঞ্চগড়গামী একটি বাসে ইটপাটকেল নিক্ষেপ করে ভাঙচুর চালায়। এই ঘটনায় গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বাদী হয়ে যুবদল, ছাত্রদল স্বেচ্ছাসেবক দলের ২৫ নেতাকর্মীকে আসামি করে দ্রুত বিচার আইনে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) মাজেদুর ইসলাম প্রধান জানান, ২৫ আসামির মধ্যে ২০ আসামি আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন