মদ উদ্ধারের পর মামলা, ফেঁসে যাচ্ছে হোটেল রেইনট্রি

  14-05-2017 03:27PM


পিএনএস: রাজধানী বনানীর রেইনট্রি হোটেলে শুল্ক গোয়েন্দাদের একটি দল তল্লাশি চালিয়ে ১০ বোতল মদ উদ্ধার পর ঐ হোটেলের নামে তিনটি মামলা হচ্ছে। ফলে ফেঁসে যাচ্ছে বিলাসবহুল হোটেল রেইনট্রি।

রবিবার দুপুরে হোটেলটিতে অভিযান পরিচালনার সময় বিদেশি মদের বোতল ১০টি উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেন শুল্ক গোয়েন্দার মহাপরিচালক (ডিজি) মইনুল খান।

তিনি বলেন, ‘হোটেল রেইনট্রিতে অভিযান অব্যাহত আছে। হোটেলের প্রতিটি কক্ষে তল্লাশি চালানো হচ্ছে।’

এর আগে শনিবার রেইনট্রি হোটেলের জেনারেল ম্যানেজার ফ্র্যাংক ফরগেট জানিয়েছিলেন, হোটেলটির মদের লাইসেন্স নেই।

এছাড়া রেইনট্রি হোটেলের বিরুদ্ধে মানি লন্ডারিং, কালোবাজারি এবং শুল্ক ফাঁকি তিনটি আইনে তিনটি মামলা দায়ের করা হচ্ছে বলে নিশ্চিত করেন শুল্ক গোয়েন্দার মোহাম্মদ শফিউর রহমান।

উল্লেখ্য, গত ২৮ মার্চ রাতে রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন দুই তরুণী। ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ এনে ওই দুই তরুণী গত ৬ মে বনানী থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২৮ মার্চ পূর্বপরিচিত সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওই দুই তরুণীকে জন্মদিনের দাওয়াত দেয়। এরপর তাদের বনানীর ‘কে’ ব্লকের ২৭ নম্বর সড়কের ৪৯ নম্বরে রেইনট্রি নামের হোটেলে নিয়ে যাওয়া হয়।

এজাহারে আরো অভিযোগ করা হয়েছে, সেখানে দুই তরুণীকে হোটেলের একটি কক্ষে আটকে রেখে মাথায় অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করে সাফাত ও নাঈম। এ ঘটনা সাফাতের গাড়িচালক বিল্লালকে দিয়ে ভিডিও করানো হয় বলেও উল্লেখ করা হয় এজাহারে।

ধর্ষণ মামলার আসামিরা হলো- সাফাত আহমদ, নাঈম আশরাফ, সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী আবুল কালাম আজাদ।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন