ঢাবি ছাত্রীর মৃত্যু: ৮ চিকিৎসকের জামিন মঞ্জুর

  22-05-2017 05:36PM

পিএনএস ডেস্ক : রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে অবহেলা ও ভুল চিকিৎসার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী আফিয়া জাহিন চৈতীর মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন নিয়েছেন ডা. এবিএম আব্দুল্লাহসহ ৮ চিকিৎসক।

সোমবার ঢাকা মহানগর হাকিম মো. খুরশীদ আলমের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন ওই হাসপালের ৮ চিকিৎসক। আদালত ৩ হাজার টাকা মুচলেকায় তাদের প্রত্যেকে জামিন মঞ্জুর করেন।

জামিন প্রাপ্ত অন্য আসামিরা হলেন- ডা. রাশেদ ইউসুফ, ডা. মর্তুজা, লে. কর্নেল ডা. এস এ এম মতলুবুর রহমান, ডা. জাহানারা বেগম (মনা), ডা. মাকসুদা পারভীন, ডা. মাসুদা পারভীন এবং ডা. তপন কুমার বৈরাগী।

গত ১৮ মে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী আফিয়া জাহিন চৈতী সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। ভুল চিকিৎসায় মৃত্যু হয়েছে এমন অভিযোগ এনে ওই দিন দুপুরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা হাসপাতালে ভাঙচুর চালান।

এ ঘটনায় ঢাবির ভারপ্রাপ্ত প্রক্টর আমজাদ আলী বাদী হয়ে মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এ বি এম আবদুল্লাহসহ নয়জনের বিরুদ্ধে মামলা করেন। হাসপাতাল পরিচালক ডা. এম এ কাশেমকে পুলিশ গ্রেফতার করে। গত শুক্রবার তিনি এ মামলায় জামিন পান।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন