অভিনেত্রী ধর্ষণ মামলার প্রতিবেদন ১১ সেপ্টেম্বর

  17-08-2017 04:50PM

পিএনএস ডেস্ক : রাজধানীর বনানীতে অভিনেত্রীকে ধর্ষণের মামলার তদন্ত প্রতিবেদন দাখিল করা হবে ১১ সেপ্টেম্বর। বৃহস্পতিবার (১৭ আগস্ট) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের ধার্য দিন ছিল। তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম আহসান হাবীব নতুন করে এ দিন ধার্য করেন।

মামলার একমাত্র আসামি বাহাউদ্দিন ইভানকে গত ৭ জুলাই চারদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর গত ১৩ জুলাই ইভান ধর্ষণের কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। বর্তমানে তিনি কারাগারে আছেন। এর আগে গত ৪ জুলাই রাতে জন্মদিনের দাওয়াত দিয়ে বনানীর বাসায় ইভান নামের এক যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেন ওই তরুণী।

পরদিন গত ৫ জুলাই ধর্ষণের অভিযোগ এনে বনানী থানায় বাহাউদ্দিন ইভানকে একমাত্র আসামি করে মামলা করেন তিনি। গত ৬ জুলাই নারায়ণগঞ্জ থেকে ইভানকে গ্রেপ্তার করে র‌্যাব। মামলার অভিযোগে বলা হয়, গত ১১ মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইভানের সঙ্গে ওই তরুণীর বন্ধুত্ব হয়। এর সূত্র ধরে তারা দেখা-সাক্ষাৎ ও ঘোরাঘুরি করতেন।

চার মাস আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ঘটনার দিন গত ৫ জুলাই রাত ৯টায় ইভান ফোন করে ওই তরুণীকে জন্মদিনের কথা বলে তার বাসায় যেতে বলেন এবং তার মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেবেন বলে জানান।

ওই তরুণী বাসায় গিয়ে কাউকে না দেখে জানতে চাইলে ইভান জানায়, তার বাবা-মা অসুস্থ। তাই ঘুমিয়ে আছেন। জোরে কথা বলা যাবে না। এরপর রাতে খাবার খাওয়ায় এবং অজন্তে নেশাজাতীয় দ্রব্য খাওয়ায়। এরপর রাত দেড়টায় ইভান তাকে ধর্ষণ করে। পরে সে চিৎকার করতে থাকলে রাত সাড়ে ৩টায় বাসা থেকে বের করে দেয়।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন