সেলিম ওসমানের বিরুদ্ধে অভিযোগ গঠন ২৬ ডিসেম্বর

  

পিএনএস ডেস্ক:নারায়ণগঞ্জে স্কুলশিক্ষক শ্যামল কান্তি ভক্তকে লাঞ্ছনার মামলায় সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমানের বিরুদ্ধে অভিযোগ গঠনের জন্য আগামী ২৬ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত। রোববার ঢাকার মুখ্য বিচারিক হাকিম জেসমিন আরা সুলতানা এ আদেশ দেন।

মামলায় রাষ্ট্রপক্ষের কৌঁসুলি আনোয়ারুল কবির বাবুল বলেন, আজ রোববার সেলিম ওসমান অসুস্থ থাকায় আদালতে হাজির হতে না পারায় সময়ের আবেদন করেন। সেই আবেদনের ওপর শুনানি শেষে বিচারক আদেশ দেন।

এর আগে এ মামলায় বিচার বিভাগীয় তদন্তে আসামিদের বিরুদ্ধে দণ্ডবিধির ৩২৩/৩৫৫/৫০০ ধারায় অভিযোগ প্রমাণিত হয়েছে বলে চলতি বছরের ১৯ জানুয়ারি ঢাকার মুখ্য মহানগর হাকিম শেখ হাফিজুর রহমান হাইকোর্টে প্রতিবেদন দাখিল করেন। পরবর্তী সময়ে আদালতে হাজির হয়ে সেলিম ওসমান জামিন নেন।

গত বছরের ১৩ মে নারায়ণগঞ্জে পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করেছেন বলে অভিযোগ করে তাঁকে কানধরে ওঠবস করতে বাধ্য করা হয়। এলাকাবাসীর সামনে সেলিম ওসমানের নির্দেশে তাঁকে কান ধরে ওঠবস করানো হয় বলে অভিযোগ ওঠে। সমবেত জনতার কাছে এই শিক্ষককে করজোড়ে মাফ চাইতেও বাধ্য করা হয়।


পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech