বিরোধী নেতাকর্মীদের ওপর নির্যাতন অব্যাহত রেখেছে সরকার

  18-10-2016 11:09AM

পিএনএস ডেস্ক: বর্তমান শাসকগোষ্ঠী জনগণের গণতান্ত্রিক অধিকারকে পাত্তা না দিয়ে ক্ষমতায় আসীন হওয়ার পর থেকে বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর অবর্ণনীয় নির্যাতন-নিপীড়ন অব্যাহত রেখেছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা. মাজহারুল ইসলাম দোলনকে পুলিশ কর্তৃক গ্রেফতার করার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সোমবার (১৭ অক্টোবর) এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, বিরোধীদলীয় নেতাকর্মীদের গ্রেফতারের মাধ্যমে হেনস্তা করার কূটকৌশল এখন প্রকট আকার ধারণ করেছে। বিরোধী নেতাকর্মীদের রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতেই মিথ্যা মামলা দায়ের ও গ্রেফতারি হিড়িকে দেশবাসী এখন সর্বদা আতঙ্কগ্রস্ত।

তিনি বলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা. মাজহারুল ইসলাম দোলনকে গ্রেফতার বর্তমান সরকারের চলমান হিংসাশ্রয়ী রাজনীতির আরো একটি উদাহরণ।

বিএনপির এই নেতা বলেন, ডা. মাজহারুল ইসলাম দোলনকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং তার বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার করে অবিলম্বে নিঃশর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন